image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

কেরানীগঞ্জে নতুন করোনা রোগী শনাক্ত ৭ : মোট আক্রান্তের সংখ্যা ২৩

ঢাকা ব্যুরো    |    ২১:৪০, এপ্রিল ১৩, ২০২০

image

ছবি-প্রতীকি

ঢাকার কেরানীগঞ্জে নতুন করে আরো সাত জন করোনা রোগী শনাক্ত হয়েছে । এনিয়ে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা এখন গিয়ে তেইশ জনে দাঁড়াল। তবে নতুন করোনায় আক্রান্ত সাতজনের মধ্যে দুইজন  তারা করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত হওয়ায়র পর তাদের মোবাইল বন্ধ করে আত্বগোপন চলে গেছেন। এতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তারা চরম উৎকন্ঠায় পড়েছেন।

কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মীর মোবারক হোসাইন জানান, সোমবার(১৩এপ্রিল) বিকেলে তারা ৭জন করোনা রোগী শনাক্তের বিষয়টি নিশ্চিত হন।

এদের মধ্যে আগানগরের ৬৫ বছরের এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মিটফোর্ড হাসপাতালে মৃত্যুবরন করেছেন। দুইজন হচ্ছে কোন্ডা ইউনিয়নের দোলেশ্বর গ্রামের । তাদের একজনের বয়স ৩০বছর এবং অন্যজনের বয়স ৪০বছর। অপর একজন হচ্ছে শুভাঢ্যা ইউনিয়নের কালিগঞ্জ এলাকার ৫০বছরের এক নারী। বাকী দুইজন তারা করোনায় আক্রান্ত হওয়ায়র বিষয়টি নিশ্চিত হয়ে তারা তাদের মোবাইল ফোনটি বন্ধ করে রেখেছেন। তাদের খুঁজে বের করা খুব কষ্টর হচ্ছে।

তিনি আরো জানান এই দুইজনকে যদি দ্রুত খুঁজে বের করতে না পারা যায় তাহলে ওই দুইজনের দ্বারা তাদের পরিবার ও এলাকায় দ্রুত করোনা সংক্রমন ঘটার সম্ভাবনা রয়েছে।

এদিকে গত ৮দিনে জিনজিরা ইউনিয়নে ৬জন, শুভাঢ্যা ইউনিয়নে ৫জন, কালিন্দী ইউনিয়নে ৩জন ও শাক্তা ইউনিয়নে ২জন করোনা রোগী শনাক্ত হয়।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:০৯, সেপ্টেম্বর ২৪, ২০২১

পুলিশের ভয়ে নদীতে ঝাপ দিয়ে কিশোরীর আত্মহত্যা


Los Angeles

১৬:২৫, সেপ্টেম্বর ৯, ২০২১

এসি আকরামের জবানবন্দিঃ ২২ খুনের মামলার আসামি ছিলেন কুখ্যাত ইমদু


Los Angeles

২০:০৫, সেপ্টেম্বর ৮, ২০২১

এসি আকরামের জবানবন্দিঃ ইমদু এক ভয়ংকর খুনীর নাম


Los Angeles

২৩:৪৯, সেপ্টেম্বর ৬, ২০২১

রাজধানীর কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে যুবক খুন


image
image