image

আজ, সোমবার, ৬ জুলাই ২০২০ ইং

চাল আত্মসাতের অভিযোগে মানিকগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

ডেস্ক    |    ০১:১০, এপ্রিল ১৪, ২০২০

image

ফাইল ছবি

মানিকগঞ্জের সিংগাইরে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজির চাল আত্মসাৎ ও অবৈধ মজুদের অভিযোগে আবুবকর সিদ্দিক ওরফে বরকত নামে এক ডিলারকে আটক করেছে পুলিশ। তিনি ধল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি। 

সিংগাইর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন জানান, প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প খাদ্যবান্ধব কর্মসূচির অধীন কার্ডধারী ভোক্তাদের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করা হয়। গোপন সংবাদে জানতে পারি, ধল্লা ইউনিয়নে এই কর্মসূচিতে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি হচ্ছে। রবিবার সন্ধ্যায় সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা রুনা লায়লার নেতৃত্বে ওই ডিলারের গোডাউনে অভিযান চালানো হয়।

এসময় তার গোডাউনে ৩০ কেজির ৮৯ বস্তা চাল পাওয়া যায়নি। একই সাথে পাশের একটি রুমে তালাবদ্ধ অবস্থায় গত মাসের ৫০ কেজির ৪৪ বস্তা চাল মজুদ পাওয়া গেছে। যা তিনি কার্ডধারীদের মাঝে বিতরণ না করে কালোবাজারে বিক্রির উদ্দেশ্যেই মজুদ করেছিলো। পরে চাল আত্মসাৎ ও অবৈধ মজুদের অভিযোগে ডিলার আবুবকরকে পুলিশে সোপর্দ করা হয়।

এ ঘটনায় ধল্লা ইউনিয়নের ট্যাগ অফিসার ও স্থানীয় উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ নাজিমুদ্দিন বাদী হয়ে সিংগাইর থানায় মামলা করেছেন।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ. সাত্তার মিয়া জানান, চাল আত্মসাৎ ও অবৈধ মজুদের অভিযোগে থানায় মামলা হয়েছে। মামলাটি দুদকে স্থানান্তর করা হবে। গ্রেফতার ডিলারকে আদালতে পাঠানো হচ্ছে।

খবর : ইত্তেফাক



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৬:২৫, মে ২, ২০২০

মেয়ের সামনেই মা’কে গণধর্ষণ


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১০:৪০, জুলাই ৬, ২০২০

আইসিসি আম্পায়ারিং থেকে সফল খামারি চট্টগ্রামের রবিউল


Los Angeles

২১:৪৮, জুলাই ৫, ২০২০

উখিয়ায় সাড়ে ৩ হাজার কেজি সরকারী চাল জব্দ, আটক-৩