image

আজ, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ ইং

করোনা আক্রান্ত সাংবাদিক নাছিরের ঘরে উপহার নিয়ে গেলো চন্দনাইশ প্রেস ক্লাব নেতৃবৃন্দ

মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ সংবাদদাতা    |    ০০:৩১, মে ২৩, ২০২০

image

জনগণের তথ্যের চাহিদা পূরণ করতে গিয়ে পেশাগত দায়িত্বপালণকালে করোনায় আক্রান্ত হওয়া বিজয় টিভির চন্দনাইশ-সাতকানিয়া প্রতিনিধি ও চন্দনাইশ প্রেসক্লাবের সদস্য মোঃ নাছির উদ্দীন বর্তমানে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

তাঁর পরিবারের মনোবল চাঙা রাখার পাশাপাশি পরিবার নিয়ে তাঁর দুশ্চিন্তা দূর করতে চন্দনাইশ প্রেস ক্লাবের পক্ষ থেকে চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আবদুল জব্বার চৌধুরী, চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ও.সি) কেশব চক্রবর্ত্তী ও চন্দনাইশ  উপজেলা আ.লীগের সভাপতি মোঃ জাহেদুল ইসলাম জাহাঙ্গীর এর সহযোগিতায় নগদ অর্থ ও উপহার-খাদ্য সামগ্রী নিয়ে শুক্রবার (২২ মে) সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়নে সাংবাদিক মোঃ নাছির উদ্দীনের বাড়িতে যান চন্দনাইশ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন চন্দনাইশ প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট মোঃ দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুল আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আজিমুশ্বানুল হক দস্তগীর, নির্বাহী সদস্য মোঃ মাঈন উদ্দিন, মোঃ শহীদুল ইসলাম প্রমুখ।

উপহার প্রদানকালে এডভোকেট মোঃ দেলোয়ার হোসেন বলেন, "চন্দনাইশ প্রেসক্লাব একটি পরিবার। এই পরিবারের যে কোন সদস্যের দুর্দিনে প্রেসক্লাবের অপরাপর সদস্যরা তাঁর পাশে থাকবে।" সাংবাদিক নাছিরের আশু রোগমুক্তি কামনা করে তাঁর পরিবারের সদস্যদের মনোবল শক্ত রেখে উদ্বিগ্ন না হয়ে ধৈর্যের সাথে পরিস্থিতি মোকাবেলার জন্য অনুরোধ জানান তিনি।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০০:১৪, মে ২৭, ২০২০

আরব আমিরাতে করোনায় বোয়ালখালী প্রবাসীর মৃত্যু 


Los Angeles

১৭:২৯, মে ২৩, ২০২০

চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপণ করা হলো স্বয়ংক্রিয় জীবাণুনাশক টানেল


Los Angeles

০০:৩১, মে ২৩, ২০২০

করোনা আক্রান্ত সাংবাদিক নাছিরের ঘরে উপহার নিয়ে গেলো চন্দনাইশ প্রেস ক্লাব নেতৃবৃন্দ


image
image
image

আরও পড়ুন

Los Angeles

২১:২৩, মে ২৭, ২০২০

গণপরিবহন চালু : দিনে না, রাতে হ্যাঁ


Los Angeles

১৮:১৪, মে ২৭, ২০২০

বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি