image

আজ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলো আজীবন সদস্য ফোরাম

প্রেস বিজ্ঞপ্তি    |    ২৩:৫৮, মে ২৩, ২০২০

image

চট্টগ্রামের আগ্রাবাদে অবস্থিত মা-ও শিশু হাসপাতাল আজীবন সদস্য ফোরামের পক্ষ থেকে হাসপাতালে কর্মরত চিকিৎসক এবং চিকিৎসা কর্মীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে ।

এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালের নির্বাহী পরিষদের সদস্য লায়ন অধ্যাপক মোঃ সানাউল্লাহ, মানবাধিকার কর্মী ও আইনজীবী জিয়া হাবিব আহসান, কলেজিয়েট স্কুলের সিনিয়র শিক্ষিকা শাহনাজ পারভিন, পরিচালক প্রশাসন ডাঃ মোঃ নুরুল হক, উপ-পরিচালক ডা. মোঃ আশরাফুল করিম, উপ-পরিচালক ডাঃ মোঃ আবু সাঈদ, সহকারী পরিচালক ডাঃ মোঃ ফাহিম হাসান রেজা, আজীবন সদস্য ফোরামের পক্ষে উপস্থিত ছিলেন ফোরামের সদস্য সচিব মাহমুদুর রহমান শাওন, যুগ্ম আহবায়ক মোঃ ফজলুল করিম মুন্না, জাহীদ তানসির, মো.শরিফ হোসেন, কামরুল ইসলাম, জিয়াউর রহমান, মো. শফিউল আলম প্রমুখ।

এ সময় অতিথিবৃন্দ বলেন, করোনা যুদ্ধে সন্মুখ সমরে লড়াই করা ডাক্তার এবং চিকিৎসাকর্মীদের সুরক্ষা নিশ্চিত করা না গেলে করোনা জয়ের স্বপ্ন বাধাগ্রস্থ হবে। যারা সেবা দিবে তাদের সুরক্ষা নিশ্চিত করা গেলে কেউ এগিয়ে আসতে ভয় পাবেনা। তাই এ সন্মুখ যোদ্ধাদের জন্য হাসপাতালের আজীবন সদস্য ফোরামের এ উদ্যোগ চিকিৎসা সেবা তথা করোনা লড়াইয়ে ইতিবাচক ভূমিকা রাখবে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image