image

আজ, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

বাঁশখালীতে বন্যহাতির আক্রমণে বৃদ্ধার মৃত্যু

বাঁশখালী সংবাদদাতা    |    ০০:৪৭, মে ২৯, ২০২০

image

ছবি-প্রতীকি

বাঁশখালীতে বন্যহাতির আক্রমণে হাবিবুর ররহমান (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৮ মে) বিকাল ৫ টার দিকে এ ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তি বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের পূর্ব চাম্বল খলিফাপাড়া এলাকার মৃত আলী হোসেনের পুত্র বলে জানা যায়। ওই ঘটনার খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় ও বনবিভাগ সূত্রে জানা গেছে, চাম্বল ইউনিয়নের পূর্ব চাম্বল ৭নম্বর ওয়ার্ডের খলিফাপাড়া এলাকার বাসিন্দা হাবিবুর রহমান বৃহস্পতিবার বিকালে নিজ বাড়ি থেকে অদূরবর্তী পাহাড়ের পাদদেশে রামদাস ঝিড়ি নামক সংরক্ষিত বনভূমি সংলগ্ন নিজের আমবাগানে আম তুলতে যায়। বাগান থেকে আম নিয়ে বাড়ি ফেরার পথে বন্যহাতির আক্রমণের শিকার হয় সে। বন্যহাতির শূঁড়ের আঘাতে কোমরে ও পিঠে গুরুতর আঘাতপ্রাপ্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে মৃত্যু ঘটে তার।

এ ব্যাপারে জলদী অভয়ারন্য রেঞ্জ কর্মকর্তা ও বাঁশখালী ইকোপার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা মু. আনিসুজ্জামান শেখ প্রতিবেদককে বলেন, পাহাড়ে আম কুড়াতে গিযে ফিরে আসার সময অসাবধনতাবশতঃ ওই ব্যক্তি বন্য হাতির হামলার শিকার হয়। হাতির হামলায় নিহত ওই ব্যক্তির পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা সহায়তা প্রদান করা হবে। এছাড়াও আবেদনের প্রেক্ষিতে ক্ষতিগ্রস্থ পরিবারকে বনবিভাগ থেকে সর্বোচ্চ ১ লক্ষ টাকা পর্যন্ত সহযোগিতা প্রদান করা হবে বলেও জানান তিনি।'



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


Los Angeles

২৩:১৯, জুন ১১, ২০২২

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবকের মরদেহ উদ্ধার


Los Angeles

২০:৪৮, জুন ৩, ২০২২

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪


Los Angeles

২২:১৮, জুন ২, ২০২২

লোহাগাড়ায় ৫ ক্লিনিক ডায়াগনস্টিকে তালা


Los Angeles

১৭:৫১, জুন ১, ২০২২

লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় যুবক নিহত


Los Angeles

২২:৩৭, মে ৩১, ২০২২

রাউজানে ইভটিজিংয়ের দায়ে গ্রেপ্তার ১


Los Angeles

২২:৩১, মে ৩১, ২০২২

দিন মাস পেরিয়ে গেলো বছর, তবু মিললো না স্বামীর খবর


image
image