image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

‘স্বপ্নের আনোয়ারা ফাউন্ডেশন‘র ফ্রি সবজি বাজার

আনোয়ারা সংবাদদাতা    |    ১৪:৩৫, মে ৩০, ২০২০

image

আনোয়ারায় ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ ও করোনা প্ররিস্থিতিতে আটকে পড়া অসহায় মানুষের জন্য ফ্রি সবজির বাজার বসালো সামাজিক ও মানবিক সংগঠন ”স্বপ্নের আনোয়ারা ফাউন্ডেশন”।

শুক্রবার সকাল থেকে দিন ব্যাপী উপজেলার রায়পুর ইউনিয়নের ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ বারআউলিয়া এলাকায় অস্থায়ী এ বাজার বসানো হয়।

জানা যায়, গ্রামের প্রান্তিক চাষীদের কাছ থেকে সংগঠনটির সদস্যরা সরাসরি সবজি ক্রয় করে উপজেলার রায়পুর ইউনিয়নের বারআউলিয়ায় ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ পরিবার ও করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়েপড়া অসহায় পরিবার গুলোর মাঝে বিভিন্ন ধরনের সবজি ও তরিতরকারির বিনামূল্যের অস্থায়ী বাজার বসিয়ে  বিতরণ করেছে।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আলীনুর জেমস, বুজ, শাহেদ মাহমুদ, মহিউদ্দিন, দিদার, আলমগীর,বাশার, বক্কর,হুমায়ুন, মফিজ,মহিউদ্দিন মন্টু, শহীদ ও সাদ্দাম।

পরে স্বপ্নের আনোয়ারা ফাউন্ডেশনের সভাপতি আলীনুর জেমস সাংবাদিকদের জানান, করোনা মহামারির মধ্যে প্রাকৃতিক  দুর্যোগ ঘূর্ণিঝড় আম্পানে  আনোয়ারার রায়পুর ইউনিয়নের গহিরা বার আউলিয়া এলাকায় তিনটি গ্রাম প্লাবিত হওয়ায় এসব এলাকার মানুষ অসহায় হয়ে পড়ে। এসব ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে অস্থায়ী বাজার বসিয়ে ফ্রি শাক-সাবজি বিতরণ করা হয়েছে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image