image

আজ, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ নেতা ছৈয়দ জামালের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

কর্ণফুলী সংবাদদাতা    |    ১০:০০, মে ৩১, ২০২০

image

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক সৈয়দ জামাল আহমদ মারা গেছেন (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজেউন)।

রবিবার (৩১ মে) সকালে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। 

পারিবারিক সূত্রে জানা যায়, ছৈয়দ জামাল আহমেদ দীর্ঘদিন ধরে হৃদরোগসহ নানা শারীরিক জটিলতায় ভোগ ছিলেন। সিংগাপুর, ভারতসহ তিনি বিভিন্ন দেশে চিকিৎসা শেষে কয়েক মাস যাবৎ দেশের চিকিৎসকদের পরামর্শে নিজ বাসায় অবস্থান করছেন। তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাঁকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করান স্বজনরা। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।  

মৃত্যুকালে তিনি স্ত্রী, দু্ই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মরহুমের ভাগিনা সৈয়দ ওবায়দুল কাদের রিয়াদ জানান, বাদ জোহর কর্ণফুলী উপজেলার দৌলতপুর গ্রামে নামাজে জানাযা শেষে  পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে। 

চিটাগাং জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের প্রতিনিধিত্বকারী সৈয়দ জামাল আহমেদ দীর্ঘদিন ধরে চট্টগ্রাম চেম্বারের সর্বশেষ কমিটিতে পরিচালক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। এর আগে তিনি কয়েক দফায় এই ব্যবসায়ীক সংগঠনের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। বিভিন্ন সময়ে তিনি নর্থওয়েস্ট শিপিং লাইন ও নর্থওয়েস্ট সিকিউরিটি লিঃ’র ম্যানেজিং ডিরেক্টর এবং আরামিট লিঃ, আরামিট সিমেন্ট লিঃ ও আরামিট থাই এ্যালুমিনিয়াম লিঃ-এর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। আওয়ামী লীগের রাজনীতিতেও তিনি একজন পরিচিত মুখ।

এদিকে সৈয়দ জামাল আহমদের মৃত্যুতে বিভিন্ন ব্যক্তি ও সংগঠন গভীর শোক প্রকাশ করেছেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image