image

আজ, শুক্রবার, ১০ জুলাই ২০২০ ইং

মিরসরাইয়ে অস্ত্রসহ ৪ ছিনতাইকারী গ্রেপ্তার 

মিরসরাই সংবাদদাতা    |    ২২:১২, মে ৩১, ২০২০

image

মিরসরাইয়ে ৪ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ। রবিবার (৩১ মে) বিকেল ৪ টার দিকে উপজেলার নিজামপুর সরকারি কলেজের সামনে পুলিশের চেকপোষ্টে তল্লাশী করে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো সীতাকুন্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের মহানগর এলাকার স্বপন কুমার শীলের পুত্র হৃদয় কুমার শীল (২৩), একই উপজেলার নুনাছড়া এলাকার আমান উল্ল্যাহর পুত্র নিজাম উদ্দিন (২৫), কালুশাহ এলাকার জামাল উদ্দিনের পুত্র রাহাদুল আলম (২৫) ও ভাটিয়ারি এলাকার মাঝি বাড়ির মৃত শফি উল্লাহর পুত্র বিল্লাল হোসেন ওরফে আসলাম (২৮)।

এরা সবাই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবেশে লোকজনকে গাড়িতে তুলে ছিনতাই করে থাকে। রবিবার মিরসরাই উপজেলার ছোটকমলদহ এলাকা থেকে চট্টগ্রাম শহরগামী যাত্রী ফয়সাল ইকবালকে ছিনতাই করে গাড়ি থেকে ফেলে দেওয়ার পর ওই ব্যক্তির দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

ভুক্তভোগী ফয়সাল ইকবাল জানান, রবিবার দুপুর আনুমানিক ১ টার দিকে চট্টগ্রাম শহরে আমার কর্মস্থলে যাওয়ার জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার ছোটকমলদহ এলাকা থেকে একটি প্রাইভেটকারে উঠি। কারের মধ্যে চালক ছাড়া আরো ৩ জন যাত্রী ছিল। সীতাকুন্ড বাজারের উত্তর পাশে যাওয়ার পর গাড়ির ভেতর থাকা যাত্রীদের একজন হঠাৎ আমার নাকে একটি ঘুষি মারে। এরপর আমার নাক থেকে রক্ত ঝরতে থাকে। আমি জিজ্ঞেস করি আমাকে মারলেন কেন? তারা আমাকে অস্ত্রের মুখে জিম্মি করে বলে তোর কাছে যা আছে সব দিয়ে দে। এরপর আমার কাছে থাকা নগদ ৪ হাজার ৫০০ টাকা ও দুইটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে কুমিরা এলাকায় রোজ গার্ডেনের সামনে গাড়ি ঘুরিয়ে আমাকে রাস্তার পাশে নামিয়ে দেয়। আমি গাড়ির নম্বর মুখস্ত করে স্থানীয়দের সাহায্যে সীতাকুন্ড থানা ও হাইওয়ে পুলিশকে ফোন দিলেও তারা কোন ধরনের সহযোগিতা করেনি। পরে মিরসরাই থানার ওসিকে ফোন দেওয়ার পর তিনি ছিনতাইকারীদের আটক করেন এবং আমার টাকা, মোবাইল উদ্ধার করেন। আমি ওসি স্যারের কাছে কৃতজ্ঞ।

এই বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, রবিবার বিকেলে ফয়সাল ইকবাল নামে একজন আমাকে ফোন দিয়ে সে ছিনতাইকারীর কবলে পড়েছে মর্মে তথ্য এবং ছিনতাকারীদের বহন করা গাড়ির নম্বর দেয়। আমি সাথে সাথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কয়েকটি স্পটে পুলিশী টহল জোরদার করি। নিজামপুরে আগে থেকেই আমাদের একটি চেকপোষ্ট রয়েছে। ছিনতাকারীরা বুঝতে পেরে চেকপোষ্টের একটু আগে গাড়ি থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় একজন পালিয়ে গেলেও ৪ ছিনতাইকারীকে পুলিশ আটক করে। গাড়ি তল্লাসী করে একটি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তাদের ব্যবহত গাড়ি (ঢাকা মেট্টো খ ১২ ৭৮৭৯) থানায় নিয়ে আসা হয়েছে। তিনি আরো বলেন, তাঁরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন গাড়িতে যাত্রীবেশে থেকে অন্য যাত্রীদের কাছ থেকে ছিনতাই করে আসছে। তাদের বিরুদ্ধে কোন থানায় আগে মামলা রয়েছে কি না খোঁজখবর নেওয়া হচ্ছে। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও দ্রæত বিচার আইনে দুইটি মামলা দায়ের করা হয়েছে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০০:৫৪, জুলাই ১০, ২০২০

অবশেষে চাকরী খোয়ালেন আইসোলেশন সেন্টারের দুই চিকিৎসক


Los Angeles

২৩:৩৮, জুলাই ৯, ২০২০

লোহাগাড়ায় ৭হাজার ইয়াবাসহ গ্রেপ্তার-৫


Los Angeles

২৩:২৯, জুলাই ৯, ২০২০

আনোয়ারায় ইয়াবা কারবারিকে ধরে পুলিশে দিলো জনতা


Los Angeles

১৩:২১, জুলাই ৯, ২০২০

উখিয়ায় বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা ‘ইয়াবাকারবারি খতম


Los Angeles

১৩:৫৬, জুলাই ৮, ২০২০

বোয়ালখালীতে কিশোরী ধর্ষণের অভিযোগে ৮ মাস ১১ দিন পর মামলা


Los Angeles

০১:৩৪, জুলাই ৮, ২০২০

উখিয়ায় সন্ত্রাসীদের হামলায় নিহত-১


image
image
image

আরও পড়ুন

Los Angeles

০১:০৮, জুলাই ১০, ২০২০

উখিয়ায় ভূমিদস্যুদের থাবায় ক্ষতবিক্ষত সরকারী পাহাড়


Los Angeles

০০:৫৮, জুলাই ১০, ২০২০

কুতুবদিয়ায় ঘাট পারাপারে জটিলতা নিরসন : ৩০ টাকা ভাড়া নির্ধারণ


Los Angeles

০০:৫৪, জুলাই ১০, ২০২০

অবশেষে চাকরী খোয়ালেন আইসোলেশন সেন্টারের দুই চিকিৎসক