image

আজ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

এ্যাব সভাপতি কে এম সুফিয়ানের মৃত্যুতে চট্টগ্রাম নগর বিএনপির শোক

প্রেস বিজ্ঞপ্তি    |    ১৭:১৬, জুন ৪, ২০২০

image

ফাইল ছবি

এসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এ্যাব) চট্টগ্রাম শাখার সভাপতি ও চট্টগ্রাম মহানগর বিএনপির উপদেষ্টা, বিশিষ্ট পেশাজীবী নেতা ইন্জিনিয়ার কে এম সুফিয়ান বুধবার রাত ১টায় জিইসিস্থ মেডিকেল সেন্টার হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)।

তিনি দীর্ঘদিন বাধ্যর্ক জনিত রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।
তিনি ২ ছেলে ১ মেয়ে স্ত্রীসহ বহু আত্মীয় স্বজন ও রাজনৈতিক সহকর্মী রেখে যান। তিনি সন্দ্বীপ উপজেলার সারিকাইদ ইউনিয়নের শীবের হাট কাজী বাড়ির বাসিন্দা ছিলেন।

এদিকে ইন্জিনিয়ার কে এম সুফিয়ানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মীর মোঃ নাছির উদ্দীন, চেয়ারপার্সনের উপদেষ্টা বেগম রোজী কবির, গোলাম আকবর খন্দকার, এস এম ফজলুল হক, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার মীর মোঃ হেলাল উদ্দীন, সম্মিলিত পেশাজীবী পরিষদ নেতা ডাঃ খুরশীদ জামিল চৌধুরী, সাংবাদিক জাহিদুল করিম কচি ও ইন্জিনিয়ার জানে আলম মোঃ সেলিম।
এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, ইন্জিনিয়ার কে এম সুফিয়ান একজন সৎ, বিনয়ী ও আপাদমস্তক ভদ্র মানুষ ছিলেন। তিনি সবার কাছে সাচ্চা জাতীয়তাবাদী ও দল অন্তপ্রাণ ব্যক্তি হিসিবে পরিচিত ছিলেন। দলের প্রতিটি কর্মসূচিতে তার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। চট্টগ্রামে পেশাজীবী পরিষদকে শক্তিশালী সংগঠনে পরিনত করতে তার ভুমিকা ছিল অপরিসীম। তার মৃত্যুতে বিএনপি ও পেশাজীবী সমাজ একজন অভিভাবককে হারাল। তার মৃত্যুতে যে শূণ্যতার সৃষ্টি হয়েছে তা সহজে পূরণ হবার নয়। তার কর্মগুনেই তিনি আমাদের মাঝে বেচে থাকবেন। তার অবদান বিএনপি আজীবন শ্বরণে রাখবে। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত ও মর্মাহত। আমরা ইন্জিনিয়ার কে এম সুফিয়ানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবার,আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

নেতৃবৃন্দ অপর এক বিবৃতিতে ডবলমুরিং থানা বিএনপি নেতা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের কর্মকর্তা মোঃ করিম উল্লাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানান।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image