image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

আগ্রাবাদে সন্ত্রাসী হামলার শিকার ছাত্রদল নেতার মৃত্যু : বিএনপির নিন্দা ও প্রতিবাদ

প্রতিবেদক    |    ১৩:১৬, জুন ২৪, ২০২০

image

চট্টগ্রাম নগরীর আগ্রাবাদস্থ হাজীপাড়া এলাকায় নিজের বাসার অদূরেই সন্ত্রাসীদের হাতে ছুরিকাঘাতে আহত হওয়া ছাত্রদল নেতার মীর সাদেক অভি (প্রকাশ অভি মীর) এর মৃত্যু ঘটেছে।

মঙ্গলবার (২৪জুন) রাতে চিকিৎসাধীন অবস্থায় নগরীর একটি বেসরকারী হাসপাতালে তিনি মারা যান।

নিহত অভি মীর নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ হাজিপাড়ার বাসিন্দা।

জানা গেছে, গত ১৮ জুন সন্ধ্যায় অভি মীরসহ এলাকার যুবকরা মাদক বিক্রি মাদক সেবনের বিরুদ্ধে এলাকায় প্রতিরোধ গড়ে তোলে। তারা কয়েকজন মাদক বিক্রেতাকে ধরতে গেলে মাদক ব্যবসায়ীরা অভিকে কয়েকটি ছুরিকাঘাত করে। অভির বুকে পিটে এবং তলপেটে ছুরিকাঘাত করলে গুরুত্বর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে তার অবস্থার অবনতি হলে সোমবার দুপুরে তাকে নগরীর মেট্টোপলিটন হাসপাতালে নেয়া হয়। এক সপ্তাহ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে রাত ২টায় অভি মারা যান।

এর আগে আহত হওয়ার পর অভি নিজে বাদী হয়ে তার ওপর হামলাকারীদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মামলা দায়ের করেন।

এদিকে ছাত্রদল নেতা অভি খুনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মহাননগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর।

এক প্রতিবাদলিপিতে তিনি বলেন, "মীর সাদেক অভি" চট্টগ্রাম মহানগর ছাত্রদলের একজন প‌রিশ্রম, ত্যাগী ও জনপ্রিয় ছাত্রনেতা ছিলেন। ছাত্রদলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে মরহুম "মীর সাদেক অভি" যে ভূমিকা পালন করেছেন তা চট্টগ্রাম মহানগর ছাত্রদলের নেতা-কর্মীরা কথনো ভুলবেনা।

অন্যা‌য়ের বিরু‌দ্ধে প্র‌তিবাদকারী একজন সাহসী ছাত্রনেতার খুনিদের অবিলম্বে গ্রেপ্তার করে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে। তিনি নিহতের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image