image

আজ, সোমবার, ৬ জুলাই ২০২০ ইং

চন্দনাইশে দেড় হাজার ইয়াবাসহ আটক-৩

চন্দনাইশ সংবাদদাতা    |    ২০:১৪, জুন ২৮, ২০২০

image

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভা এলাকা থেকে দেড় হাজার পিস ইয়াবাসহ মোঃ রুহুল প্রঃ মান্নান (৪০), কামরুন্নাহার (২৫) ও হামিদা বেগম (৩০) নামে তিন জনকে আটক করেছে দোহাজারী তদন্ত কেন্দ্র পুলিশ।

শনিবার (২৭ জুন) রাতে দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্র আই.সি পুলিশ পরিদর্শক মনিরুল ইসলাম ভূইয়া সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে দোহাজারী পৌরসভাস্থ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চাগাচর রাস্তার মাথা সংলগ্ন কবরস্থানের সামনে থেকে ওই তিন জনকে আটক করেন বলে জানা গেছে।

আটককৃতদের মধ্যে মোঃ রুহুল ওরফে মান্নান চন্দনাইশ উপজেলার বরমা ইউনিয়নের পূর্ব কেশুয়া এলাকার মৃত ইদ্রিস মিয়ার ছেলে। অপর দু'জন হলেন কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার খুটাখালি ইউনিয়নের গর্জনতলী এলাকার মনছুর আলমের স্ত্রী কামরুন্নাহার এবং শামছুল আলমের স্ত্রী হামিদা বেগম।

এব্যাপারে দোহাজারী তদন্ত কেন্দ্র আই.সি পুলিশ পরিদর্শক মনিরুল ইসলাম ভূইয়া জানান, "গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে শনিবার রাতে দোহাজারী পৌরসভাস্থ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চাগাচর রাস্তার মাথা কবরস্থান সংলগ্ন এলাকা থেকে ওই তিন ব্যক্তিকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় দেড় হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।"
আসামিদের বিরুদ্ধে চন্দনাইশ থানায় মাদক আইনে নিয়মিত মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২১:৪৮, জুলাই ৫, ২০২০

উখিয়ায় সাড়ে ৩ হাজার কেজি সরকারী চাল জব্দ, আটক-৩


Los Angeles

২১:২৪, জুলাই ৫, ২০২০

রাঙ্গুনিয়ায় ৪৪০লিটার চোলাই মদসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


Los Angeles

২০:২৪, জুলাই ৫, ২০২০

লোহাগাড়ায় ২ মাদক কারবারি গ্রেপ্তার, প্রাইভেটকার জব্দ


Los Angeles

২৩:৪৭, জুলাই ৪, ২০২০

উখিয়ায় ১৬ হাজার ইয়াবাসহ একযুবক আটক


Los Angeles

২২:২৫, জুলাই ৪, ২০২০

দফায় দফায় অভিযানেও ধরাছোঁয়ার বাইরে দূর্ধর্ষ রোহিঙ্গা ডাকাত আবদুল হাকিম


Los Angeles

২২:২৩, জুলাই ৪, ২০২০

কক্সবাজারে চোরাই গর্জন কাঠ ভর্তি ট্রাক জব্দ 


Los Angeles

২৩:৫৫, জুলাই ৩, ২০২০

সড়ক দূর্ঘটনায় সীতাকুন্ডের আওয়ামীলীগ নেতা মোস্তাকিম নিহত


image
image