image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

মৌসুমী ফল বিতরণের মাধ্যমে মেট্রোপলিটন লায়ন্স ও লিও ক্লাবের নতুন সেবাবর্ষ শুরু 

প্রেস বিজ্ঞপ্তি    |    ২১:২৩, জুলাই ২, ২০২০

image

করোনার মহামারীর প্রথম থেকেই মানবিক কাজে মেট্রোপলিটন লায়ন্স ক্লাব করোনায় আক্রান্ত মানুষদের পাশে থেকে কাজ করে যাচ্ছে। ভায়াবহ এই পরিস্থিতিতে এতিমখানায় অবস্থানরত এতিম শিশুদের পুষ্টির কথা চিন্তা করে তাদের জন্য মৌসুমী ফল নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছে লায়ন্স ক্লাব অব চিটাগাং মেট্রোপলিটন। আন্তর্জাতিক নিয়মানুসারে জুলাই মাস থেকে নব কমিটির সেবাকায শুরু হয়। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ মহিলা সমিতি শিশু সদন এতিমখানায় মৌসুমী ফল বিতরণের মাধ্যমে ক্লাব পর্যায়ে নতুন সেবা বর্ষের মানবসেবা কার্যক্রমের যাত্রা শুরু করে।  

লায়ন্স ক্লাব অব চিটাগাং মেট্রোপলিটন  ও লিও ক্লাব অব চিটাগাং মেট্রোপলিটনের উদ্যোগে আয়োজিত উক্ত বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব চিটাগাং মেট্রোপলিটন এর প্রেসিডেন্ট লায়ন মোরশেদুল হক চৌধুরী, সদ্য প্রাক্তন সভাপতি লায়ন হাসান আকবর, ভাইস প্রেসিডেন্ট লায়ন ফজলে করিম লিটন, সেক্রেটারি লায়ন নুরুল আজাদ, ট্রেজারার লায়ন কাঞ্চন মল্লিক এবং লিও ক্লাব অব চিটাগাং মেট্রোপলিটন এর সভাপতি লিও ইফতেখারুল ইসলাম ফাহিম ও সদ্য প্রাক্তন সভাপতি লিও আলভি।

এ সময় উপস্থিত লায়ন্স ও লিও নেতৃবৃন্দ আগামী সেবা বর্ষের কার্যক্রম সফল ও সুন্দরভাবে পরিচালনার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image