image

আজ, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ইং

নগরীর আন্দরকিল্লা ওর্য়াডে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর ফ্রী চিকিৎসা ক্যাম্প

প্রেস বিজ্ঞপ্তি    |    ২০:০৭, জুলাই ৩, ২০২০

image

নগরীর আন্দরকিল্লার চেরাগি মোড়ের এম ওয়াই বালিকা  উচ্চ বিদ্যালয়ে ফ্রী চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

শুক্রবার সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলমান ক্যাম্পে চিকিৎসার পাশাপাশি ফ্রী ওষুধ দেয়া হয় রোগীদের।

কেন্দ্রীয় যুবলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য দেবাশীষ পাল দেবুর সার্বিক তত্ত্বাবধানে ফিরিঙ্গি বাজার ওর্য়াডের পর এবার আন্দরকিল্লা ওর্য়াডে করোনায় চলমান কর্মসূচির অংশ হিসেবে এই চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। 

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ও ৩২ নং ওর্য়াডের কাউন্সিলর জহুর লাল হাজারী এই ক্যাম্প উদ্বোধন করেন।  এসময় তিনি চিকিৎসা ক্যাম্প পরিদর্শন ও নির্দেশনা প্রদান করেন। ডা.এইচ জাহিল ও ডা সানজিদা আলম এই ক্যাম্প চিকিৎসা প্রদান করেন।

কাউন্সিলর জহুর লাল হাজারী বলেন, দেবুর উদ্যোগটি নিঃসন্দেহে প্রশংসনীয় কাজ। করোনায় সাধারণ রোগী যখন চিকিৎসা সেবা নিতে হিমশিম খাচ্ছেন তখন চিকিৎসা সেবা নিয়ে নগরীর ওর্য়াডে ওর্য়াডে ফ্রী চিকিৎসা সেবা নিয়ে মানুষের পাশে থাকাটাই স্বার্থকতা। 

এসময়  উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী রুমকি সেন গুপ্ত, যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু,সিটি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন,  মো. শামীম আজাদ রুবেল, জয় বিশ্বাস, হাবিবুর রহমান, রুবেল মিয়া, বেলাল হোসেন, বিল্লাল হোসেন,অর্নব চৌধুরী,মো.মঈন উদ্দিন, মারুফুল ইসলাম, বিকাশ দাশ, জুয়েল বিশ্বাস, আশিক, সৌরেন বড়ুয়া, সাজ্জাত হোসেন, আরাফাত হোসেন, নজরুল ইসলাম টিপু, মো আজিজ প্রমুখ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image