image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

চুয়েট ৯৮ ফাউন্ডেশনের উদ্যোগে গ্যাস সিলিন্ডার প্রদান

প্রেস বিজ্ঞপ্তি    |    ২০:৩১, জুলাই ৩, ২০২০

image

চারিদিকে যখন অক্সিজেনের জন্য হাহাকার, সরকারি বেসরকারি সংস্হা সমূহ সাধ্যমত চেষ্টা করেও যখন কোভিড-১৯ আক্রান্ত রোগীদের প্রয়োজনীয় অক্সিজেন সরবরাহে হিমশিম খাচ্ছে, অক্সিজেনের অভাবে যখন মৃত্যুবরণ করছে অনেক রোগী, তখনই চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় এর ২৯তম ব্যাচের প্রকৌশলীরা এগিয়ে আসেন তাদের প্রাথমিক পদক্ষেপ হিসেবে বিনামূল্যে অক্সিজেন সেবা চালুর মাধ্যমে।

২ জুলাই, জিইসি মোড়ে কোভিড যোদ্ধা মোবারক আলীকে ৪টি পরিপূর্ণ অক্সিজেন সিলিন্ডার সেটসহ আরও কিছু সুরক্ষা সামগ্রী সরবরাহ করেন তারা।

উল্লেখ্য, মোবারক আলী করোনা পরিস্থিতির শুরু থেকেই জীবন বাজি রেখে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় বিনামূল্যে অক্সিজেন সরবরাহ করে দারুণ প্রশংশিত হন।

চুয়েট-৯৮ ফাউন্ডেশন কোভিড-১৯ পরিস্থিতির শুরু থেকেই সারা বাংলাদেশে বিভিন্ন জায়গায় ইতিমধ্যে ৪৫০ হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে।

বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের উক্ত ব্যাচের প্রকৌশলীদের প্রত্যক্ষ সহযোগীতায় এই কার্যক্রম চলমান থাকবে তারা জানিয়েছেন। সামাজিক দায়বদ্ধতা থেকে প্রত্যেকে তাদের কর্মব্যস্ততার মাঝেও দেশের জন্য কিছু করার প্রয়াস থেকে এই উদ্যোগ। 

করোনাকালীন সময়ে সবাইকে নিজ নিজ অবস্থান হতে সহযোগীতা করার জন্য ফাউন্ডেশনের পক্ষ হতে উদাত্ত আহবান জানানো হয়।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image