image

আজ, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ ইং

কক্সবাজারে একদিনে ৫ সন্ত্রাসীসহ ৭জন নিহত

কায়সার হামিদ মানিক, উখিয়া (কক্সবাজার) সংবাদদাতা    |    ০২:১৮, অক্টোবর ১, ২০১৮

image

কক্সবাজারে খুন হওয়াদের কয়েকজন

কক্সবাজারের রামু উপজেলার পাহাড়ের ত্রাস বহুল আলোচিত দুর্ধর্ষ ডাকাত আনোয়ার হোসেন প্রকাশ আনাইয়াসহ জেলায় পাঁচ সন্ত্রাসী নিহত হয়েছে। অন্যদিকে এক সিএনজি চালকে হত্যা করেছে দুর্বৃত্তরা এবং স্ত্রীর সাথে পরকিয়ার অভিযোগে টেকনাফে বড় ভাই ছোটভাইকে কুপিয়ে হত্যা করেছে।। রবিবার (৩০ সেপ্টেম্বর) পৃথকভাবে এসব নিহতের ঘটনা ঘটে।

রামু থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, রামু ও বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারী এলাকার মাঝামাঝি নারিসবুনিয়া পিএইচপি ১১ নম্বর বাগানে দুই ডাকাত দলের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ দুর্ধর্ষ ডাকাত আনোয়ার হোসেন প্রকাশ আনাইয়াও তার দু’সহযোগী নিহত হয়েছে। পরে পুলিশ গিয়ে তাদের লাশ উদ্ধার করে।

আনাইয়া বান্দরবানের বাইশারী চাইঙ্গা বাজার এলাকার আবদুস সোবাহানের ছেলে এবং রামুর ঈদগড় কোদালিয়া কাটার সৈয়দ হোসেনের ছেলে পারভেজ হোসেন বাপ্পি (২৩) ও গর্জনিয়া বড়বিল এলাকার আবদুল হামিদ (২৩)। ওরা তিনজনই চিহ্নিত ডাকাত ও সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে খুন, ডাকাতি, অপহরণসহ বিভিন্ন মামলা রয়েছে বলে জানান ওসি।

মহেশখালীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাহমুদুল করিম নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার (৩০ সেপ্টেম্বর) ভোরে উপজেলার ছোট মহেশখালী নামক এলাকায় এঘটনা ঘটে। এসময় পুলিশ সদস্যসহ আহত হয়েছে ৫ জন।

বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মাদক উদ্ধারে গেলে একদল মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে গুলিছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে মাহমুদুলের মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি আরও জানান, এসময় দেশীয় অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইমরান হোসেন প্রকাশ পুতিয়া (৩৫) নামে এক শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার (৩০ সেপ্টেম্বর) সকাল পৌনে ৬ টার দিকে এ ঘটনা ঘটে। এতে ৫ পুলিশ সদস্যও আহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ৩টি অস্ত্র, ৫ রাউন্ড গুলি ও ৭ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

টেকনাফে স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে ছোট ভাইকে জবাই করে হত্যা করেছে বড় ভাই। রোববার (৩০ সেপ্টেম্বর) ভোররাতে উপজেলার জাহালীয়পাড়ায় এঘটনা ঘটে। নিহত ইসমাঈল (২৮) টেকনাফ ইউনিয়নের জাঁহালিয়া পাড়ার মৃত নজির আহমদের ছেলে।
পুলিশ জানায়, বড় ভাইয়ের স্ত্রী নুর আয়েশার সঙ্গে পরকীয়ার অভিযোগে ভোর রাতে ঘুমন্ত অবস্থায় ছোট ভাই ইসমাঈলকে জবাই করে হত্যা করে পালিয়ে যায় বড় ভাই মো. ফরিদ। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় ফরিদের স্ত্রী নুর আয়েশাকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিত কুমার বড়ুয়া জানান, স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে ছোট ভাইকে জবাই করে হত্যা করেছে বড় ভাই। হত্যাকারী ফরিদ পালিয়ে গেলেও তার স্ত্রীকে আটক করেছে পুলিশ।

অন্যদিকে রামু উপজলোর চাবাগানে গলায় রশি পেঁচানো অবস্থায় এক সিএনজি চালকের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি কক্সবাজার সদর উপজেলার পিএমখালীর পূর্ব মাছুয়াখালী এলাকার আবদুস সালাম দুদু মিয়া (৫০)। সিএনজি ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে হত্যা করেছে জানিয়েছেন নিহতের ছোট ভাই শামসুল আলম।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২০:১৭, ডিসেম্বর ১২, ২০১৮

নির্বাচন,নববর্ষকে সামনে রেখে তৎপর হচ্ছে উখিয়া টেকনাফের ইয়াবা সিন্ডিকেট


Los Angeles

২৩:৪২, ডিসেম্বর ১১, ২০১৮

পেঁপে ও সবজি চাষে সফল রাঙ্গুনিয়ার আজিম


Los Angeles

২৩:০৭, ডিসেম্বর ১০, ২০১৮

কাপ্তাইয়ে চা শ্রমিকদের ভূমির মালিকানা নেই : নির্বাচনের পর প্রার্থীরা হাওয়া


Los Angeles

১৬:০০, নভেম্বর ৭, ২০১৮

দোহাজারীতে বিকল্প সবজি বাজার স্থাপনের দাবী কৃষকদের


Los Angeles

০০:০৭, নভেম্বর ১, ২০১৮

ফুটবলার তৈরীর পাঠশালা গ্রামীণ জনপদ, এখানে নজর দিতে হবে : আসকর খান বাবু


Los Angeles

২৩:৫০, অক্টোবর ২৯, ২০১৮

উখিয়া টেকনাফে লাগামহীন বাড়ী ভাড়া : অসহায় ভাড়াটিয়ারা উপায়হীন


Los Angeles

১৪:২৫, অক্টোবর ১৬, ২০১৮

একাদশেও বিএনপি না থাকার সম্ভাবনা বেশী : ২৭ ডিসেম্বরেই নির্বাচন


Los Angeles

২৩:৪৫, অক্টোবর ১৫, ২০১৮

কুতুবদিয়ায় অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নেই


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১৬:২৪, ডিসেম্বর ১৭, ২০১৮

রাঙ্গুনিয়ায় আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছে ইসলামী ফ্রন্ট