image

আজ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

হাসপাতালে সিলিন্ডার, সুরক্ষা সামগ্রী ও পিপিই দিলো পতেঙ্গা আলোড়ন সংগঠন

প্রেস বিজ্ঞপ্তি    |    ২০:১২, জুলাই ৫, ২০২০

image

বন্দর ইপিজেড পতেঙ্গা করোনা হাসপাতালে পতেঙ্গার আলোচিত আস্থাশীল জনকল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন "আলোড়ন "এর পক্ষ হতে ১টি অক্সিজেন সিলিন্ডার, উন্নত মানের ১৪টি পিপিই, ২টি নেবুলাইজার মেশিনসহ সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

হাসপাতালের প্রধান সমন্বয়ক ডাঃ হোসেন আহম্মদ ও সমন্বয় সচিব জাকের আহম্মদ খোকনের হাতে আলোড়ন স্বেচ্ছাসেবী সংগঠনের একটি প্রতিনিধি দল এইসব প্রয়োজনীয় সামগ্রী তুলে দেন। 

এ সময় পতেংগা আলোড়ন স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা মোঃ সেকান্দর আজম, মোঃ ইকরাম, মোঃ জাহাঙ্গীর , সভাপতি জাসেদ হোসেন, অর্থ সম্পাদক মোঃ পারভেজ, সাংগঠনিক সম্পাদক মোঃ মহিন, যুগ্ম সম্পাদক মোঃ রনি, হান্নান সুজন, আকবর জুয়েল প্রমূখ উপস্থিত ছিলেন।

হাসপাতাল পরিবারের পক্ষ হতে আলোড়ন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন দায়িত্বশীলরা।

এ সময় হাসপাতালের প্রধান সমন্বয়ক ডাঃ হোসেন বলেন, আপনাদের এই স্বতঃস্ফূর্ত সহযোগিতা আমাদের সাহস যোগাচ্ছে। আপনাদের ছোট্ট একটি ধন্যবাদ দিয়ে ছোট করবো না, কেবল বলতে চাই, আপনাদের মতো সংগঠন প্রতিটি পাড়ায় পাড়ায় সৃষ্টি হলে এই সমাজ পাল্টে যাবে।

আলোড়ন নেতৃবৃন্দ বলেন, মানুষের বিপদে পাশে থাকার স্বপ্ন নিয়েই আমাদের এই সংগঠনের জন্ম হয়। মানবিক যেকোন সংকটে আমাদের প্রতিষ্ঠান কাজ করে যাবে। বন্দর ইপিজেড পতেঙ্গা করোনা হাসপাতালের এই মানবিক যাত্রায় আমাদের সংগঠনও আপনাদের সহযোগী হবে। 



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image