image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

আনোয়ারায় গণধোলাইয়ের শিকার ৫ ডাকাত

আনোয়ারা সংবাদদাতা    |    ০০:২২, জুলাই ৭, ২০২০

image

আনোয়ারায় যাত্রী বেশে ব্যাটারী চালিত রিক্সা নিয়ে পালানোর সময় ৫ ডাকাতকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে দিলেন স্থানীয় জনতা।

শনিবার রাত ১০ টায় পরৈকোড়া ইউনিয়নের শিলালিয়া গ্রামের মুরালী খালের বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ ব্যাটারী চালিত রিক্সা চালক মো.রিপন আনোয়ারা থানায় গ্রেপ্তারকৃত ৫ ডাকাত ও পলাতক ২ ডাকাতের বিরুদ্ধে মামলা দায়ের করেন। 

আনোয়ারা থানার মামলার এজাহারে জানা যায়, গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার চন্ডিপুর ইউনিয়নের বাসিন্দা আবু বকরের পুত্র মো. রিপন (২৩) পটিয়া পৌর সভা এলাকার বাসিন্দা মো, সাইফুদ্দিনের (২৩) কাছ থেকে একটি ব্যাটারী চালিত রিক্সা ভাড়ায় চালান। গত শনিবার রাত ৮ টায় পটিয়া থানাধীন মৌলভির হাট এলাকা থেকে ২ শত টাকা ভাড়ায় আনোয়ারা থানার ওষখাইন মাজার যাওয়ার উদ্দেশ্যে ২ জন লোক তার গাড়ীতে উঠে। কিছু দুর যাওয়ার পর আরেকজন লোক তার গাড়ীতে উঠে। তারা তার সামনের সিএনজি অটোরিক্সার পেঁছনে পেঁছনে তাকে যেতে বলে। রাত আনুমানিক সাড়ে ১০ টায় পরৈকোড়া ইউনিয়নের শিলালিয়া এলাকায় পৌঁছলে রিক্সা চালক রিপন যেতে অপারগতা প্রকাশ করলে সিএনজি অটোরিক্সা থেকে নেমে ডাকাত দলের লোকজন রিপনের হাত পা বেঁধে বেড়িবাঁধের নিচে ফেলে তার ব্যাটারী চালিত রিক্সা নিয়ে পালিয়ে যায়। কিছুক্ষণ পর রিপন কোন রকমে হাত পায়ের বাঁধন খোলে সামনে এগিয়ে গিয়ে স্থানীয়দের জানালে এলাকাবাসীর সহায়তায় ৫ ডাকাত ও তাদের ব্যবহৃত সিএনজি অটোরিক্সা আটক করে ডাকাতদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় রবিার রাতে আনোয়ারা থানায় রিক্সা চালক রিপন বাদী হয়ে পটিয়া উপজেলার শুভনদন্ডি গ্রামের আবুল কাশেমের পুত্র মো. ফরমান উদ্দিন (২০), চন্দনাইশ পৌর এলাকার দক্ষিণ হারালার বাসিন্দা নুর মোহাম্মদের পুত্র মো. মঈন উদ্দিন (২৯), চন্দনাইশ সাতবাড়িয়া এলাকার মৃত আব্দুল মোনাফের পুত্র মোজাম্মেল (২৮), কাঞ্চনাবাদ ইউনিয়নের পশ্চিম এলাহাবাদের বাসিন্দা সামসুল আলমের পুত্র সাকিবুল হাসান (২২) ও পটিয়া শুভনদন্ডির আবুল কাশেমের পুত্র মো. মুজিবুল্লাহ (২৫), পলাতক আসামী মো. মঈন উদ্দিন(২০) ও মো. সাকিব (২২)এর বিরুদ্ধে আনোয়ারা থানায় মামলা দায়ের করেছেন।

আনোয়রা থানার বারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, শনিবার রাতে ডাকাতের খবর পেয়ে শিলালিয়া এলাকা থেকে জনতার সহায়তায় পুলিশ ৫ ডাকাতকে একটি সিএনজি অটোরিক্সাসহ গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এসময অপর দুই ডাকাত রিক্সা চালক রিপনের ব্যাটারী চালিত রিক্সাটি নিয়ে পালিয়ে যায়।

পরে পুলিশের অভিযানে নগদ ১৯শত ৯০ টাকা ও ব্যবহৃত চোরা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রবিবার রাতে থানায় মামরা হয়।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


Los Angeles

২৩:১৯, জুন ১১, ২০২২

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবকের মরদেহ উদ্ধার


Los Angeles

২০:৪৮, জুন ৩, ২০২২

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪


Los Angeles

২২:১৮, জুন ২, ২০২২

লোহাগাড়ায় ৫ ক্লিনিক ডায়াগনস্টিকে তালা


Los Angeles

১৭:৫১, জুন ১, ২০২২

লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় যুবক নিহত


Los Angeles

২২:৩৭, মে ৩১, ২০২২

রাউজানে ইভটিজিংয়ের দায়ে গ্রেপ্তার ১


Los Angeles

২২:৩১, মে ৩১, ২০২২

দিন মাস পেরিয়ে গেলো বছর, তবু মিললো না স্বামীর খবর


image
image