image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

চট্টগ্রামে বন্দুকযুদ্ধে খুনী জেঠা নিহত

প্রতিবেদক    |    ২২:১৯, জুলাই ৮, ২০২০

image

আপন ভাতিজাকে ছুৃরিকাঘাতে খুনের অপরাধী জসিম উদ্দিন রাজু (৩২) নামে এক সন্ত্রাসী চাঁদাবাজ পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

বুধবার ভোরের দিকে নগরীর ডবলমুরিং থানাধীন পাহাড়তলী ঝর্ণাপাড়ার জোড় ডেবার পূর্ব পাড়ে  এ ঘটনা ঘটে। 

এ সময়  ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি কার্তুজ, ৪ রাউন্ড গুলির খোসা, একটি ধারালো (ফোল্ডিং) ছুরি ও ৮৭৫ পিছ ইয়াবা উদ্ধারের কথাও জানায় পুলিশ।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাতে হাজীপাড়ার জলিল ম্যানসন বাড়িতে আসামি জসিম উদ্দিন রাজুর সাথে তার ছোট ভাইয়ের বউ নিলু আকতারের ঝগড়া হয়। এসময় রাজু আপন ভাতিজা নিলুর ছেলে মেহেরাবকে(৩) ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত ১২ টার দিকে শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেকের মর্গে পাঠায়। নিহত শিশু মেহেরাব ওই এলাকার জলিল ম্যানসনের মো. রাশেদের ছেলে।

পরে রাতেই নিহত শিশুর মা বাদী হয়ে ডবলমুরিং থানায় জেঠা জসিম উদ্দিন রাজুকে আসামি করে হত্যা মামলা দায়ের করলে পুলিশ আসামি ধরতে অভিযানে বের হয়।

ওসি সুদীপের ভাষ্য, অভিযানের এক পর্যায়ে পুলিশ পাহাড়তলী ঝর্ণাপাড়ার জোড় ডেবার পূর্ব পাড়ে গেলে সেখানে সহযোগীদের নিয়ে অবস্থান করা রাজু তার বাহিনী নিয়ে পুলিশের উপর হামলা চালায় এবং গুলি বর্ষন শুরু করে। পুলিশ পাল্টাগুলি চালালে দুপক্ষের বন্দুকযুদ্ধে আসামি রাজু নিহত হয় এবং অন্যরা পালিয়ে যায়।

নিহত আসামি জসিম উদ্দিন রাজুর বিরুদ্ধে হালিশহর, ডবলমুরিং ও বন্দর থানায় অস্ত্র, মাদক, সন্ত্রাস ও জন নিরাপত্তা আইনে ১৩টি মামলা রয়েছে বলে জানান ওসি।

সূত্র : ইউএনবি



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image