image

আজ, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

নকল সুরক্ষা সামগ্রী বিক্রি

রেয়াজুদ্দিন বাজারে প্রশাসনের অভিযানে ৯ দোকানিকে ৬০ হাজার টাকা অর্থদন্ড

প্রতিবেদক    |    ২১:৩১, জুলাই ২০, ২০২০

image

চট্টগ্রাম শহরের পাইকারি বাজারের প্রাণকেন্দ্র রেয়াজুদ্দিন বাজারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল মাস্ক, পিপিই এবং হ্যান্ড স্যানিটাইজার জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

এই সময় নকল সুরক্ষা সামগ্রী বিক্রি করে ক্রেতা ঠকানোর দায়ে ৯ দোকানিকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। সোমবার (২০ জুলাই) দুপুরে রিয়াজুদ্দিন বাজারের গোলাম রসুল মার্কেটে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা আদায় করেন।

অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান। অংশ নেন, র‍্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) তারেক আজিজ এবং ওষুধ প্রশাসন অধিদফতরের সহকারী পরিচালক হোসাইন মো. ইমরান।

ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান জানান, নকল মাস্ক, পিপিই, হ্যান্ড স্যানিটাইজার বিক্রির অভিযোগ পেয়ে র‍্যাব, পুলিশসহ গোলাম রসুল মার্কেটে অভিযান পরিচালনা করা হয়। এই সময়, অনুমোদনহীন নকল মাস্ক, পিপিই, হ্যান্ড স্যানিটাইজার বিক্রির দায়ে ৯ জন দোকানিকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। বিপুল পরিমাণ নকল স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী জব্দ করা হয়।

জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেনের নির্দেশে চট্টগ্রামের সব সুরক্ষা সামগ্রী বিক্রির দোকানে এই ধরণের তদারকিমূলক অভিযান অব্যাহত থাকবে বলে জানান ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image