image

আজ, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

হিন্দু ছাত্র ফোরাম নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

বিএনপি অসাম্প্রদায়িক রাজনীতি শ্রেষ্ঠ ঠিকানা : বক্কর

প্রেস বিজ্ঞপ্তি    |    ২০:১৭, জুলাই ২৬, ২০২০

image

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করের সাথে জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম চট্টগ্রাম মহানগর কমিটির সৌজন্য সাক্ষাত

বিএনপি অসাম্প্রদায়িক রাজনীতি শ্রেষ্ঠ ঠিকানা। তাই মিথ্যা প্রপাগন্ডায় বিএনপি’র অসাম্প্রদায়িক রাজনীতি স্তব্দ করা যাবে না এবং এদেশে বিএনপিই একমাত্র সকল দল মত এবং ধর্মের অনুসারীদের জন্য নিরাপদ ঠিকানা বলে দাবী করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর ।

রবিবার (২৬ জুলাই) নগরীর এনায়েত বাজার বাটালী রোডস্থ নিজ বাসভবনে নবনির্বাচিত জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম চট্টগ্রাম মহানগর কমিটির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাত করতে আসলে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

তিনি বলেছেন, কেউ কেউ মিথ্যা ধূয়া তুলে বিএনপিকে সাম্প্রদায়িক রাজনৈতিক দলের তকমা লাগিয়ে নিজেদের আখের গোছাতে ব্যস্ত। কিন্তু এদেশের মুক্তিপাগল জণগন তাদের সে আশা পূরণ করতে দেয়নি, ভবিষ্যতেও দিবেনা।প্রকৃতপক্ষে স্বাধীনতা সংগ্রাম ছিল বাংলাদেশীদের মুক্তির লড়াই। এটা কোন ধর্মীয় হাঙ্গামা বা উসকানী ছিলনা। সেই যুদ্ধই ছিল মুক্ত স্বাধীন দেশে সকল ধর্মাবলম্বীদের সহঅবস্থান নিশ্চিত করা। কিন্তু স্বাধীনতার পর থেকে আজ পর্যন্ত আওয়ামীলীগের হাতেই নির্যাতিত এদেশের হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টানরা।

তিনি আরও বলেন, এদেশের সকল সম্প্রদায়ের মানুষের মিলিত শক্তির মোহনা বিএনপি। তাই শত অত্যাচার জুলুম নির্যাতন করে বিএনপি’র নেতাকর্মীদের দল বিমূখ করা যায়নি।

এসময় চট্টগ্রাম মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আলী মুর্তজা খান, জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম কেন্দ্রীয় সভাপতি রাজীব ধর তমাল, চট্টগ্রাম মহানগর শাখার নবনির্বাচিত সভাপতি  বিপ্লব চৌধুরী বিল্লু, সিনিয়র সহ-সভাপতি বাপ্পী দে, সহ-সভাপতি সুমন দত্ত, লিটল দাশ, অসিম বণিক, সাধারণ সম্পাদক সুকান্ত তালুকদার জুয়েল, সি. যুগ সম্পাদক প্রকৌশলী সুব্রত সেন, যুগ্ম সম্পাদক রুবেল দাশ, মিথুন দাশ, সাংগঠনিক সম্পাদক জীবন মিত্র রাজ, সহ-সাংগঠনিক সম্পাদক নয়ন কান্তি নাথ, দপ্তর সম্পাদক রাজিব দত্ত, সদস্য সীমান্ত বসাক, প্রান্ত বসাক ও সুমন ধর প্রমূখ উপস্থিত ছিলেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image