image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে লিঙ্কআস এর মিস কালচার অ্যান্ড ট্যুরিজম প্রতিযোগিতা

প্রেস বিজ্ঞপ্তি    |    ২০:৫৮, অক্টোবর ৪, ২০১৮

image

লিঙ্কাস’র সংবাদ সম্মেলন

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে ডিজিটাল বিনোদন প্লাটফর্ম এন্ড সার্ভিস LINKUS আয়োজন করছে বাংলাদেশ-এ সর্বপ্রথম” Miss Culture & Tourism”প্রতিযোগিতা । এতে বাংলাদেশ এর ৫জন অংশগ্রহণকারী বাংলাদেশ এর ট্যুরিজম এবং কালচার লেডি প্রেসেন্ট করবেন চীন এর গ্রান্ড প্রতিযোগিতায় । LINKUS এর এই আয়োজন এর ঘোষণাকে সমর্থন করেছে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড।

চীন এর মিস কালচার এন্ড ট্যুরিজম প্রোগ্রাম এর বাংলাদেশ ডিভিশন এর আয়োজন করছে LINKUS প্লাটফর্ম । এই প্রোগ্রাম এর ৫ জন বিজয়ী বাংলাদেশ থেকে চীন এর উদ্দেশের ও নাহবে অক্টোবর মাস এর শেষ সপ্তাহেও নভেম্বর মাস এর প্রথম সপ্তাহে চীন এর শানডং স্টেটের এর হাজাহসিটি – তে গালা রাউন্ড অনুষ্ঠিত হবে। এছাড়াও সেরা ৫ জন ফাইনালিস্টস পাচ্ছে শামান এবং ফুজিয়ান সিটিতে ভ্রমণ এর সুযোগ। এই প্রতিযোগিতার জন্য সারাদেশে বিভাগ ভিত্তিক ক্যাম্পেইন এর আয়োজন করেছে LINKUS । গান, কবিতা, নাচ কিংবা যে কোনো প্রতিভা দিয়ে দেখিয়ে দিন পুরো বিশ্বকে বাংলাদেশের সৌন্দর্য।

রাজধানীর THE WESTIN DHAKA হোটেলে এক প্রেস কনফারেন্সে এ অনুষ্ঠানের ঘোষণা দেন LINKUS এর ম্যানেজিং ডিরেক্টর মিস্টার YE Liang । আরো উপস্থিত ছিলেন পান্ডা সুস এর ম্যানেজিং ডিরেক্টর মিস্টার চাই চুনলেই, ট্যুরিজম ডেভেলপমেন্ট এসোসিয়েশন বাংলাদেশ এর চেয়ারম্যান সায়েদ হাবিব আলী।

অনুষ্ঠানের বিচারক হিসাবে উপস্থিত ছিলেন জনপ্রিয় ফিল্ম ডিরেক্টর দেবাশীষ বিশ্বাস এবং পিয়া জান্নাতুল। ইভেন্ট এর গ্রুমিং এবং কোরিওগ্রাফি এর দায়িত্ব আছেন সায়েদ রুমা এবং লিনা খান।

পর্যটন দিবস এবং এই প্রোগ্রাম উপলক্ষে একটি থিম সং “জানিয়ে দাও” শিরোনাম প্রকাশ হয়। এর কথা এবং সংগীত করেছেন EDM ব্যান্ড এপেইরাস এবং কণ্ঠ দিয়েছেন মিঠুন চক্র। LINKUS – একজন LUCKY APP ইউসারকে সুযোগ করে দিবে চীন-এ ভ্রমণ এবং সেই সাথে গ্রান্ড ইভেন্ট উপভোগ করার সুবর্ণ সুযোগ।আর২০০জন LUCKY APP ইউসারকারী পাচ্ছেন লাইভ গ্রান্ড ইভেন্ট এর FREE TICKET সহ আরো আকর্ষণীয় সব গিফটস। প্রোগ্রামটি লাইভ উপভোগ করতে :http://live.linkuslive.com ভিজিট করা যাবে অথবা LINKUS – APP ব্যবহারের মাধ্যমেও উপভোগ করা যাব ।

এছাড়াও প্রতিযোগিতা সম্পর্কে যেকোনো তথ্য জানতে এবং রেজিস্ট্রেশন করতে ভিজিট করুন: www.linkuslive.com/culture-tourism.।

আয়োজনে ইভেন্ট এর পার্টনার হিসেবে থাকছে পান্ডাসুস, SA টিভি ,স্পাইস FM 96.4, ওয়েস্টিন ঢাকা, হ্যাজেল বিউটিপার্লার, ডিভাইন পার্লার ছাড়াও আরো অনেকে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image