image

আজ, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ ইং

চট্টগ্রাম দক্ষিণ যুবদল ১১ ইউনিট

ওস্তাদের মার শেষ রাতে : চব্বিশ ঘন্টা না যেতেই কমিটি বাতিল

নিজস্ব প্রতিবেদক    |    ০০:০২, সেপ্টেম্বর ১০, ২০২০

image

সোমবার সন্ধ্যায় বিভাগীয় কমিটির পর্যালোচনা শেষে কেন্দ্রীয় যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরীত এক বার্তায় কেন্দ্রীয় জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর উপস্থিতিতে চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার ১১টি ইউনিট কমিটির অনুমোদন দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর আলী।

আগামী ৩০ দিনের মধ্যে অধীনস্থ ইউনিটের কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে উপজেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে এমন বার্তাও দেওয়া হয়েছে তাদের প্রেরিত বার্তায়।

সদ্য ঘোষিত কমিটির অনুমোদনের ২৪ ঘন্টা না পেরুতেই যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলালের স্বাক্ষরিত প্যাডে স্থানীয় নেতৃবৃন্দের আনীত অভিযোগের ভিত্তিতে সদ্য ঘোষিত ১১টি ইউনিট কমিটির কার্যক্রম স্থগিতের ঘোষণায় চট্টগ্রাম দক্ষিণ জেলাধীন উপজেলা ও পৌরসভা যুবদলের তৃণমূল নেতৃবৃন্দ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ক্ষোভ প্রকাশ করেন।

এদিকে ঘোষিত ১১টি ইউনিট কমিটির কার্যক্রম স্থগিতাদেশ ঘোষণার পরপরই বাঁশখালীর সাবেক সাংসদ আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরীর 'কারিশমা' বলে সোস্যাল মিডিয়ায় ঝড় তুলেন বেশকয়েকজন নেতাকর্মী। অনেকে জাফরুল ইসলামকে ধন্যবাদ জানিয়ে স্টাটাস দেন। আবার কেউ কেউ 'The King of South Chittagong -জাফরুল ইসলাম চৌধুরী বলেও তাদের স্টাটাসে ঝড় তুলেন। তারা কমিটির কার্যক্রম স্থগিতাদেশকে জাফরুল ইসলামের দূরদর্শিতা বলে বলে প্রচার করেন।

অপরদিকে তৃণমূলের অধিকাংশ নেতৃবৃন্দ সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিযোগ তুলে বলেন, জাফরুল ইসলামের কাছে নব গঠিত কমিটি মনঃপূত না হলে তিনি এ কমিটি থেকে তার অনুসারীদের অনেককে পদত্যাগ করতে বলেন এবং নবগঠিত কমিটির কার্যক্রম স্থগিত করার জন্য বাঁশখালীর সাবেক সাংসদ জাফরুলের দিকে অভিযোগের তীর তুলে তৃণমূল যুবদলের নেতৃবৃন্দ।

কমিটির কার্যক্রমের স্থগিতাদেশ দেওয়ার পর জাফরুলের অনুসারীদের দেওয়া স্ট্যাটাস 'ওস্তাদের মার শেষ রাতে' বলে প্রচার করতে দেখে তৃণমূলে ক্ষোভ প্রকাশ পায় এবং রাজনীতিতে এক অশনী সংকেত ও অস্থির পরিবেশের জন্ম হবে বলে আশঙ্কা প্রকাশ করছে দলের তৃণমূল নেততৃবৃন্দ।

২৪ ঘন্টা না পেরুতেই সদ্য ঘোষিত কমিটির কার্যক্রম স্থগিতের জন্য জাফরুলের কারিশমা যেখানে, সেখানে জাফরুল যেন এক জাঁহাপনা গুরুজি। তিনি যেমন চায় তেমন করবে এটা মেনে নেবে না বলে অনেকের রয়েছে চাপা ক্ষোভ। তারা সদ্যঘোষিত কমিটির কার্যক্রম স্থগিতাদেশ প্রত্যাহারের জন্য উর্ধ্বতন নেতৃবৃন্দের সু-দৃষ্টি কামনা করেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৯:১৮, সেপ্টেম্বর ১৭, ২০২০

করোনা চিকিৎসায় চট্টগ্রামে এখন সংকট নেই : ভূমিমন্ত্রী


Los Angeles

১৯:২৮, সেপ্টেম্বর ১৬, ২০২০

চট্টগ্রামে পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৩


Los Angeles

১৭:৩২, সেপ্টেম্বর ১৬, ২০২০

ওজনে কারচুপি : চট্টগ্রামে দুই পেট্রোল পাম্পের বিরুদ্ধে মামলা


Los Angeles

০০:৪৮, সেপ্টেম্বর ১৩, ২০২০

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার করোনায় আক্রান্ত


Los Angeles

০০:২১, সেপ্টেম্বর ১১, ২০২০

দক্ষিণ যুবদলের ভাগ্যবরণ করতে যাচ্ছে উত্তর ছাত্রদল


Los Angeles

১৮:২৭, সেপ্টেম্বর ১০, ২০২০

চট্টগ্রাম যুক্ত হবে চীনের কুনমিং সিটির সাথে 


image
image
image

আরও পড়ুন

Los Angeles

২২:৫০, সেপ্টেম্বর ২৩, ২০২০

ওমানে সড়ক দুর্ঘটনায় রাউজান প্রবাসীর মৃত্যু, এলাকায় শোকের ছায়া


Los Angeles

২২:৪৬, সেপ্টেম্বর ২৩, ২০২০

চন্দনাইশের দোহাজারীতে বিট পুলিশিং কার্যক্রম ও উঠান বৈঠক অনুষ্ঠিত


Los Angeles

২২:২৯, সেপ্টেম্বর ২৩, ২০২০

রাউজানে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু