image

আজ, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ ইং

শাণিত চেতনায় দীপ্তিময় নেতৃত্বের অধিকারী ছিলেন বদরুল : স্মরণ সভায় বক্তারা

প্রেস বিজ্ঞপ্তি    |    ২৩:২৭, সেপ্টেম্বর ১৩, ২০২০

image

বদরুল আলম দলের দূর্দিনে পতেঙ্গা বিএনপির হাল ধরেছেন। কাজ করেছেন দল ও দেশের উন্নয়নে। তার মতো একজন নেতার প্রস্থান যেমন দলের জন্য ক্ষতিকর, তেমনি তার মতো একজন সমাজ সেবকের এই সময়ে খোঁজে পাওয়াও দুষ্কর। তার যে রাজনৈতিক মেধা, প্রজ্ঞা ও দলের জন্য অবদান তা বিএনপি সারাজীবন স্বরণ রাখবে বলে দাবী করেছেন চট্টগ্রামের বিএনপি নেতারা।

রোববার (১৩ সেপ্টেম্বর) সকালে পতেঙ্গা থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বদরুল আলমের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ৪১নং দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত স্বরণ সভায় বক্তারা এসব কথা বলেন।

বলেন, দল ও দলের প্রতি বদরুল আলমের যে আস্থা ও অকুণ্ঠ সমর্থন ছিল তা আজকের দিনেও আমাদের ভাবিয়ে  তুলছে। বদরুল আলম আমাদের মাঝে না থাকলেও তার রেখে যাওয়া রাজনৈতিক দল বিএনপি আজ শুধুৃ পতেঙ্গা থানা এলাকায় নয় সারাদেশে একটি শক্তিশালী সংগঠনে পরিণত হয়েছে। তাদের মতো নেতাদের হাত ধরে বিএনপি রাজনৈতিক দল হিসাবে জনপ্রিয়তার শীর্ষে আছেন। সরকার হাজারো ষড়যন্ত্র করেও বিএনপিকে ভাঙতে পারেনি। বরং অওয়ামীলীগের ভিতরে গ্রুপ উপগ্রুপ সৃষ্টি হচ্ছে।

৪১নং  ওয়ার্ড বিএনপির সভাপতি ও নগর বিএনপির  সদস্য মো. ইলিয়াসের সভাপতিত্বে সভাপতিত্বে স্মরণ সভায়  প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহসভাপতি আলহাজ্ব এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, সি. যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক  ইয়ছিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, পতেঙ্গা থানা বিএনপির সভাপতি নুরুল আবছার, সাঃ সম্পাদক শাহাবুদ্দিন, সহ সভাপতি আবু জাফর, আবু ছিদ্দিক, সোলায়মান, যুগ্ম সম্পাদক মুনির, জসিম, হান্নান, আলমগীর, সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম, প্রচার সম্পাদক গিয়াস উদ্দিন, মহানগর যুবদলের সিঃ সহ সভাপতি ইকবাল হোসেন, ৪০ নং ওয়ার্ড সভাপতি হাজী মো হারুন, সাঃ সম্পাদক মন্জুর কাদের, ৪১ নম্বর ওয়ার্ড সাঃসম্পাদক সফি, সহ সভাপতি নুরুল হুদা, আতিকুর রহমান, ইকবাল, যুগ্ম সম্পাদক জিয়া, আলী ওসমান মিন্টু, আলী আজগর মিন্টু, যুবদল নেতা, খোরশেদ আলম, মোজাহেরুল কাদের, মুসফিকুর রহমান নয়ন, জাহাঙ্গীর, জাহেদ, আমিনুর রহমান সামিল, মন্জুরুল আলম মন্জু, পাভেজ, মাসুদ রানা, সালাউদ্দিন, ইকবাল, তারেক, আলমগীর বাদশা, জুয়েল, ইকবাল, লিটন, হোসেন, ওসমান, নয়ন, হামিদ, ইসহাক বাপ্পী, আক্কাসুর রহমান, সাদেক ইসমাইল, আলম, রনি, সেচ্চাসেবক দল নেতা সুমন, কাইছার, মানিক, ইলিয়াছ, জসিম, আজিজ সাইফুল, কালাম, জুয়েল, ইকরাম, ছাত্রদল নেতা মোক্তার, রিপন, মাসুদ, শান্ত, মাহিন প্রমুখ।

বাদে আসর দক্ষিণ পতেঙ্গা নাজের পাড়া দায়ের নাজির জামে মসজিদে মরহুম বিএনপি নেতা বদরুল আলমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ পরিচালনা করেন ইমাম হাফেজ মাওলানা মুফতি হোসেন আহমদ।

দোয়া ও মোনাজাত শেষে মরহুমের কবরে চট্টগ্রাম মহানগর বিএনপি, পতেঙ্গা থানা বিএনপি, ৪০ ও ৪১ নং  ওয়ার্ড বিএনপি, পতেঙ্গা থানা যুবদল, ওয়ার্ড যুবদলের নেতৃবৃন্দ পুষ্পমাল্য অপর্ণ করেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৯:১৬, সেপ্টেম্বর ৯, ২০২০

চট্টগ্রাম দক্ষিণ যুবদলের ইউনিট নিয়ে কমিটি কমিটি খেলা


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১৬:০৪, সেপ্টেম্বর ২৩, ২০২০

মায়ের হাত পায়ের রগ কেটে খুন করলো ছেলে


Los Angeles

১৬:০২, সেপ্টেম্বর ২৩, ২০২০

বিয়ের তিন মাস না যেতেই লাশ হলো সালমা


Los Angeles

১৫:৫৩, সেপ্টেম্বর ২৩, ২০২০

আনোয়ারায় বিদেশী মুদ্রাসহ গ্রেপ্তার ১