image

আজ, শনিবার, ২৪ অক্টোবর ২০২০ ইং

চট্টগ্রামে পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৩

প্রেস বিজ্ঞপ্তি    |    ১৯:২৮, সেপ্টেম্বর ১৬, ২০২০

image

চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পৃথক অভিযান চালিয়ে ৩ হাজার ৯৮৫ পিস ইয়াবাসহ তিন ইয়াবা ব্যবাসায়ীকে আটক করেছে।

আটককৃতরা হচ্ছে মোঃ অলি উল্লাহ সিকদার (৩৪), মোঃ নাসির মিয়া(৩৩) এবং মোঃ মাহফুজ (৪০)।

বুধবার (১৬ সেপ্টেম্বর) চট্টগ্রামে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, ১৬ সেপ্টেম্বর দিনব্যাপী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো উপ অঞ্চলের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে এবং সহকারী পরিচালক মোঃ এমদাদুল হক এর সমন্বয়ে পাঁচলাইশ সার্কেল পরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে গোপন সংবাদে ভিত্তিতে কোতোয়ালি থানাধীন কেসিদে রোডের সিনেমা প্যালেস মোড় এলাকায় অভিযান চালান।

এ সময় মৃত জয়নাল আবেদীন সিকদারের পুত্র মোঃ অলি উল্লাহ সিকদার কাছ থেকে ১ হাজার ৫শ  পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

একই টীম অপর একটি অভিযানে লালদীঘির পশ্চিম পাড়স্থ ২৬৭ জেএমসেন এভিনিউ এফ আজমের জালের দোকানের সামনে অভিযান চালিয়ে মৃত জালাল আহম্মেদের পুত্র মোঃ নাসির মিয়া কাছ থেকে ১ হাজার ৩৫০পিস ইয়াবাসহ গ্রেফতার করে কোতোয়ালি থানার দুটি নিয়মিত মামলা দায়ের করেন।

অপরদিকে একই বাকলিয়া থানাধীন নতুন ফিসারীঘাটের মোড়স্থ খোকনের চা দোকানের সামনে রাস্তার উপর অভিযান চালিয়ে শাহ আলম তালুকদারের পুত্র মোঃ মাহফুজ কে তল্লাশি করে হাতে থাকা সপিং ব্যাগের মধ্যে ১ হাজার ১৩৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করে ।

ইয়াবা উদ্ধারের ঘটনায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক  মোঃ মোস্তমাফিজুর রহমান  বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী বাকলিয়া   থানায় একটি    নিয়মিত মামলা দায়ের করেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৬:২৯, অক্টোবর ২১, ২০২০

স্বাস্থ্যকর্মীদের সেবায় মনোযোগী হতে হবে


Los Angeles

১২:৫০, অক্টোবর ২১, ২০২০

ধর্ষকদের সামাজিকভাবেও বয়কট করতে হবে : আব্দুল কাদের


Los Angeles

১৯:৩২, অক্টোবর ২০, ২০২০

স্টিলমিল মালিকদের সাথে চসিক প্রশাসকের বৈঠক


image
image