image

আজ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

আখতারুজ্জামান বাবুর কবরে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দক্ষিণ জেলা’র শ্রদ্ধাঞ্জলি

আনোয়ারা সংবাদদাতা    |    ২৩:২৩, সেপ্টেম্বর ১৯, ২০২০

image

বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রয়াত জননেতা আখতারুজ্জামান চৌধুরী বাবুর কবর জেয়ারত ও ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার নব গঠিত কমিটির সভাপতি আলমগীর তালুকদার ও সাধারণ সম্পাদক লায়ন সাবের আহমেদ।

শনিবার(১৯ সেপ্টেম্বর) দুপুরে আনোয়ারা উপজেলার হাইলধরে আখতারুজ্জামান চৌধুরী বাবুর কবরে নেতা কর্মীরা এ শ্রদ্ধা জানান। এসময় দক্ষিণ জেলার নব গঠিত কমিটির সদস্য ছাড়া জেলার আওতাধীন বিভিন্ন থানা ও ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদক  ও সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে নবনির্বাচিত সভাপতি আলমগীর তালুকদার নেতা কর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তেব্যে বলেন, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জাতির পিতার আদর্শে গড়া দেশের শ্রেষ্ঠ শিশু সংগঠন। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আগামীতে সুন্দর দেশ গড়ার অঙ্গিকার নিয়ে শিশুদের গড়ে উঠতে হবে। তিনি আরো বলেন, বড়দের মান্য করে ছোটদের স্নেহ করে সংগঠনের সাংগঠনিক কাজ এগিয়ে নিতে হবে। শিশু কিশোরদের বিকাশে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সারাদেশব্যাপী কাজ করছে। আগামী বছর করোনামুক্ত বাংলাদেশে দক্ষিণ চট্টগ্রামের প্রত্যন্ত অঞ্চলের শিশু কিশোরদের নিয়ে জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হবে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image