image

আজ, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

জামাতার ছুরিকাঘাতে শ্বশুর নিহত, শাশুড়ি হাসপাতালে 

উখিয়া (কক্সবাজার) সংবাদদাতা    |    ১৫:১১, সেপ্টেম্বর ২২, ২০২০

image

কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালীতে জামাতার ছুরিকাঘাতে নিহত হয়েছেন শ্বশুর নুর কবির (৪৫)। ঘটনায় ছুরিকাহত শাশুড়ি নুর জাহান বেগম (৪০)কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। 

সোমবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে ভারুয়াখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মশরফ পাড়ায় এ ঘটনা ঘটে।
ঘাতক জামাতা মিজানুর রহমান (২৮) পলাতক রয়েছে।

সে একই ইউনিয়নের বানিয়া পাড়ার গ্রামের আমির হোসেনের ছেলে।

নিহত নুর কবির পেশায় কাঠ মিস্ত্রি।

ভারুয়াখালী ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান ও প্যানেল চেয়ারম্যান বর্তমান ৯ নং ওয়ার্ডের মেম্বার ফজলুল হক স্থানীয়দের বরাত দিয়ে জানিয়েছেন, স্বামীর সাথে পারিবারিক কলহের কারণে কারণে বাপের বাড়িতে চলে যায় স্ত্রী জেরিন আক্তার। এ বিরোধের জের ধরে কৌশলে বাড়িতে গিয়ে শ্বশুরকে খুন করে জামাতা মিজানুর রহমান।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছে, নুর কবিরের মেয়ে জেরিন আক্তারের সাথে দেড় বছর আগে মিজানুর রহমানের বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে ছয় মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

মিজানুর রহমান প্রবাসে ছিল। দেশে ফিরে স্ত্রীকে দেয়া ৭ ভরি স্বর্ণ বিক্রি করে দেয়। এগুলো শেষ হলে স্ত্রীকে বাপের বাড়ি হতে টাকা এনে দেয়ার জন্য নির্যাতন করতে থাকে। নির্যাতন সইতে না পেরে জেরিন আক্তার তার গরীব কাঠমিস্ত্রী পিতার নিকট থেকে ১ লাখ টাকা এনে দেয়। এরই মধ্যে মাদকসেবন ও জুয়ার আসরে মেতে ওঠে মিজান। আবারো বাপের বাড়ি থেকে টাকা এনে দিতে চাপ দেয়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। স্ত্রীকে প্রচুর মারধর করে। নিরুপায় হয়ে বাপের বাড়ি চলে যায় জেরিন। তাতে সে ক্ষিপ্ত হয়ে রাতের আধারে শ্বশুর বাড়িতে ঢুকে ছুরিকাঘাত করে শ্বশুর ও শ্বাশুড়িকে। 

স্থানীয়রা শ্বশুর ও শাশুড়িকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কক্সবাজার জেলা সদর হাসপাতালে আনলে রাত মঙলবার ভোররাত ৩ টার দিকে শ্বশুর নুর কবির মারা যান।

শাশুড়ি নুর জাহান বেগমের সারা শরীরে ছুরিকাঘাত রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

লাশের সুরতহাল রিপোর্ট করেছেন কক্সবাজার সদর মডেল থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান।
এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত ওসি দায়িত্বে থাকা কর্মকর্তা মাসুম খান জানান, পারিবারিক বিরোধের সূত্র ধরে শ্বশুর বাড়িতে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে ঢুকে স্ত্রীকে মারধর করে স্বামী মিজানুর রহমান। তাতে বাধা দিতে গেলে শ্বশুর-শাশুড়িকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়। হাসপাতালে নিয়ে গেলে মারা যায় শ্বশুর। শাশুড়িকে গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ওসি মাসুম খান।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


Los Angeles

২৩:১৯, জুন ১১, ২০২২

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবকের মরদেহ উদ্ধার


Los Angeles

২০:৪৮, জুন ৩, ২০২২

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪


Los Angeles

২২:১৮, জুন ২, ২০২২

লোহাগাড়ায় ৫ ক্লিনিক ডায়াগনস্টিকে তালা


Los Angeles

১৭:৫১, জুন ১, ২০২২

লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় যুবক নিহত


Los Angeles

২২:৩৭, মে ৩১, ২০২২

রাউজানে ইভটিজিংয়ের দায়ে গ্রেপ্তার ১


Los Angeles

২২:৩১, মে ৩১, ২০২২

দিন মাস পেরিয়ে গেলো বছর, তবু মিললো না স্বামীর খবর


image
image