image

আজ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

রাউজান থানার নবাগত ওসির সাথে প্রেস ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

রাউজান সংবাদদাতা    |    ২২:৩৭, সেপ্টেম্বর ২২, ২০২০

image

রাউজান প্রেস ক্লাবের সাথে রাউজান থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪ টায় থানা সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক গাজী জয়নাল আবেদীন যুবায়ের ও পুলিশ উপপরিদর্শক ইব্রাহিম খলিলের যৌথ সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক (তদন্ত) নুর হোসেন, পরিদর্শক অলি উল্লাহ, রাউজান প্রেস ক্লাবের সভাপতি শফিউল আলম, সাবেক সভাপতি মীর আসলাম, জাহেদুল আলম, এম বেলাল উদ্দিন, প্রদীপ শীল, তৈয়ব চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক এস এম ইউসুফ উদ্দিন, বর্তমান কমিটির সহ সভাপতি সাহেদুর রহমান মোরশেদ, নেজাম উদ্দিন রানা, যুগ্ম সম্পাদক এম. রমজান আলী, সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন। এছাড়াও বক্তব্য রাখেন, সাংবাদিক মো. হাবিবুর রহমান, সাংবাদিক আরফাত হোসাইন প্রমুখ।

সভায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও রাউজানকে মাদক মুক্ত রাখতে সাংবাদিকদের সহযোগীতা কামনা করে ওসি আব্দুল্লাহ আল হারুন বলেন, পেশাগত দিক থেকে সাংবাদিক ও পুলিশ একে অপরের পরিপূরক। এই সময় প্রেস ক্লাবের কর্মকর্তারা যে কোন ঘটনাপ্রবাহে রাউজানের সুনাম অক্ষুন্ন রাখতে তথ্য সেবা নিশ্চিত করার আহ্বান জানান।

সভায় সাম্প্রদায়িক সম্প্রীতির রাউজানের সকল জাতি, ধর্ম ও বর্ণের মঙ্গল কামনায় মোনাজাত করেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি এম বেলাল উদ্দিন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image