image

আজ, রবিবার, ৬ ডিসেম্বর ২০২০ ইং

দীর্ঘ প্রতিক্ষার পর বান্দরবানের বাইশারী’র মাঠ ফুটবলে সরব

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি    |    ১৭:৫৯, অক্টোবর ১৯, ২০২০

image

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার রাবার শিল্প নগরী হিসেবে পরিচিত বাইশারীতে দীর্ঘদিন পর মাঠে ফিরেছে ফুটবল। সাবেক খেলোয়াড় ও কিছু উদ্যামি যুবকরা বাইশারী ফুটবল এসোসিয়েশন এর ব্যানারে এগিয়ে এসেছেন আন্ত:ইউনিয়ন ফুটবল টূর্ণামেন্ট’২০ আয়োজনে। গত ৪ অক্টোবর উদ্বোধন হওয়ার পর ১৮ অক্টোবর শেষ হয় সেমিফাইনাল। ফাইনালের দিন ধার্য্য করা হয় আগামী রবিবার। 

শনিবার ১ম সেমিফাইনালে মধ্যম বাইশারী প্রতিভা ক্রীড়া সংগঠনের প্রতিপক্ষ ছিল দক্ষিন বাইশারী টাইগার গ্রæপ। তীব্র প্রতিদন্ধিতাপূর্ণ এই খেলায় দর্শকদের উচ্ছাষ দেখা বেশি। উক্ত খেলায় ২ গোলের ব্যবধানে দক্ষিন বাইশারী টাইগার গ্রæপ জয়লাভ করে ফাইনালে উর্ত্তিন্ন হয়। রবিবার ২য় সেমিফাইনালে মুখোমুখি হয় দক্ষিন বাইশারী সূর্যতরুন ক্রীড়া সংস্থা ও ধাবনখালী মার্মা পাড়া। খেলায় ট্রাইবেকারে ধাবনখালী মার্মা পাড়া জয়লাভ করে।

স্থানীয় খেলোয়াড় নুরুল কবির রাশেদ ও হাবিবুর রহমান মানিক জানান, দীর্ঘদিন পর বাইশারীর মাঠে ফুটবল টূর্ণামেন্ট আয়োজন হওয়ায় খেলোয়াড়দের মাঝে আনন্দের বন্যা বইছে। এছাড়া প্রতিটি খেলায় উপচেপড়া প্রচুর দর্শকরা মাতিয়ে তুলেছেন খেলোয়াড়দের। তিনি টূর্ণামেন্ট আয়োজনের জন্য কমিটির সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান।

টূর্ণাপমেন্ট পরিচালনা কমিটির যুগ্ন আহবায়ক জাহেদুল আলম রুবেল জানান, বাইশারী অভ্যন্তরিন ওয়ার্ড ভিত্তিক এই টূর্ণামেন্টে ১৬টি দল অংশগ্রন গ্রহন করে। খেলা গুলো নকআউট ভিত্তিতে পরিচালিত হয়। টূর্ণামেন্ট আয়োজনের পর বাইশারী ক্রীড়াঙ্গনে নতুন করে আমেজ সৃষ্টি হয়েছে। প্রতিটা ম্যাচেই দর্শকরা মাঠ মাতিয়ে তুলছেন। 

টূর্ণামেন্ট আয়োজক কমিটির আহবায়ক রেজাউল হক ভূট্টো জানান, ওয়ার্ড পর্যায় থেকে খেলোয়াড় তুলে আনার লক্ষ্যে এ ধরনের টূর্ণামেন্ট আয়োজন আবশ্যক ছিল। সেটি আমরা করেছি এবং সফল হওয়ার পথে। তিনি বাইশারী ফুটবলপ্রেমী দর্শকদের সহযোগীতা কামনা করেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৭:৩৮, নভেম্বর ৮, ২০২০

আনোয়ারায় লিও গ্রুফ ফুটবল একাডেমীর কমিটি গঠন


Los Angeles

১৭:৫৯, অক্টোবর ১৯, ২০২০

দীর্ঘ প্রতিক্ষার পর বান্দরবানের বাইশারী’র মাঠ ফুটবলে সরব


Los Angeles

২৩:৩৫, সেপ্টেম্বর ২১, ২০২০

আনোয়ারায় অবৈধ উপায়ে বালু উত্তোলনের ড্রেজার জব্দ, জরিমানা, আটক -১


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১২:৫৫, ডিসেম্বর ৫, ২০২০

চট্টগ্রামে অনলাইন কেনাকাটার বিশ্বস্থ ঠিকানা


Los Angeles

২১:২০, ডিসেম্বর ৪, ২০২০

বান্দরবানের লামায় ট্রলির ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত


Los Angeles

২১:০৩, ডিসেম্বর ৪, ২০২০

মিরসরাইয়ে রেল লাইনে ভাইকে বাঁচাতে গিয়ে বোনেরও মৃত্যু