image

আজ, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

জাতীয় নিরাপদ সড়ক দিবসে দোহাজারী হাইওয়ে থানার র‌্যালি

চন্দনাইশ প্রতিনিধি    |    ১৩:৩৩, অক্টোবর ২১, ২০২০

image

"মুজিব বর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ"- এই প্রতিপাদ্য নিয়ে 'জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২০' উপলক্ষে দোহাজারী হাইওয়ে থানার উদ্যোগে বুধবার (২১ অক্টোবর) চন্দনাইশ উপজেলার দোহাজারী, দেওয়ানহাট, খানহাট ও সাতকানিয়া উপজেলার মৌলভীর দোকান এলাকায় র‌্যালি, সচেতনতামূলক লিফলেট বিতরণ ও চালকদের নিয়ে পথসভা অনুষ্ঠিত হয়েছে।

পথসভায় বিভিন্ন পরিবহন চালক ও শ্রমিক নেতাদের উপস্থিতিতে সড়কের নিরাপত্তা, সড়কের আইন ও ট্রাফিক সিগন্যাল সম্পর্কে আলোচনা করেন দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াসির আরাফাত। 

এসময় তিনি বলেন, "সড়ক দুর্ঘটনায় দেশের বহু মানুষ নিহত হন। সড়ক দুর্ঘটনা রোধে এবং সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সকলকে সচেতন হতে হবে। ওভারস্পিড, ওভারটেকিং, ওভারলোড, গাড়ি চালানোর সময় মোবাইল ফোনে কথা বলা ও ট্রাফিক আইন অমান্য করার কারণে বেশিরভাগ দুর্ঘটনা ঘটে। এগুলো রোধ করা গেলে দুর্ঘটনা অনেকাংশে কমে যাবে। পাশাপাশি দুর্ঘটনা রোধে মানুষের সচেতনতার বিকল্প নেই। মানুষ সচেতন হলেও দুর্ঘটনা অনেকাংশে কমে যাবে।"

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দোহাজারী হাইওয়ে থানার এসআই জাহাঙ্গীর আলম, সার্জেন্ট কামরুজ্জামান, এসআই ফারুকসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।'



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image