image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সন্ত্রাসী হামলায় আহত যুবলীগ নেতা মোরশেদ আলম চৌধুরীর শয্যা পাশে এমপি নদভী

লোহাগাড়া প্রতিনিধি    |    ২২:১৫, অক্টোবর ২২, ২০২০

image

লোহাগাড়া সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে দায়িত্ব পালনকালীন প্রতিপক্ষের সন্ত্রাসী ও প্রতিপক্ষ দ্বারা প্রভাবিত চিহ্নিত পুলিশ সদস্যের হামলায় গুরুতর আহত চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সদস্য ও লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর ছোট ভাই মোরশেদুল আলম চৌধুরীকে দেখতে বাসায় গেছেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেল চারটায় চট্টগ্রাম মহানগরীর চট্টেশ্বরী রোডস্থ বাসায় গিয়ে তিনি গুরুতর আহত যুবলীগ নেতা মোরশেদ আলম চৌধুরীর চিকিৎসার খোঁজখবর নেন এবং উন্নত চিকিৎসার জন্য সম্ভাব্য সবকিছু করার আশ্বাস দেন।

এসময় পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার প্রতিক নৌকার প্রার্থীর পক্ষে কাজ করতে গিয়ে প্রতিপক্ষের সন্ত্রাসী ও তাদের দ্বারা প্রভাবিত চিহ্নিত কতিপয় পুলিশ সদস্য পরিকল্পিতভাবে মোরশেদ আলমকে অত্যন্ত নির্দয়ভাবে পিটিয়ে গুরুতর জখম করে এবং তার একটি চোখে গভীর ক্ষতের সৃষ্টি হয়।। সাংসদ অত্যন্ত মনোযোগ সহকারে আহতের পরিবারের কথা শুনেন এবং বিষয়টি সরকারের উর্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে যথাযথ তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা গ্রহনের আশ্বাস প্রদান করেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পদুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, উপজেলা আওয়ামীলীগের সদস্য নওশেদুল আলম চৌধুরী, ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল প্রমুখ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image