image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

মিরসরাইয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনকে বিমানবন্দরে উষ্ণ সংবর্ধনা

এম আনোয়ার হোসেন, মিরসরাই সংবাদদাতা    |    ২৩:৩১, অক্টোবর ১১, ২০১৮

image

সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াসকে বিমানবন্দরে ফুল দিয়ে বরণ করছেন নেতাকর্মীরা

জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩ তম অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বিশিষ্ট ব্যক্তি হিসেবে সফরসঙ্গী হয়ে অধিবেশন শেষে দেশে ফিরেছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য ও মিরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. গিয়াস উদ্দিন। তিনি বুধবার (১০ অক্টোবর) চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছলে তাকে সংবর্ধনা দেন মিরসরাই উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। 

সংবর্ধনায় সংক্ষিপ্ত বক্তব্যপ্রদানকালে গিয়াস উদ্দিন বলেন, ২০১৩-১৪ সালে সারাদেশের ন্যায় আমাদের পাশ্ববর্তী উপজেলা সীতাকুন্ডেও বিএনপি-জামাত নৈরাজ্য সৃষ্টি করে। তখন আমি সকাল নেতাকর্মীদের নিয়ে নৈরাজ্য ঠেকাতে মাঠে ছিলাম। দীর্ঘ ৪৭ বছর ধরে আমি রাজনীতি করছি। যতরকমের বাধাবিপত্তি আসুক না কেন আমি নৌকার পক্ষে, জননেত্রী শেখ হাসিনার পক্ষে কাজ করে যাবো আজীবন। নৌকাকে জয়যুক্ত করতে হলে সকলকে সাংগঠনিকভাবে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমি নৌকার জন্য, শেখ হাসিনার জন্য আমার জীবনকে উৎসর্গ করবো। আমার রাজনীতি এমপি কিংবা মন্ত্রী হওয়ার জন্য নয়, তৃণমূলের মানুষের সাথে থাকার জন্য। আমি প্রধানমন্ত্রীর কাছে ঋণী তিনি আমার মতো তৃণমূলের একজন ক্ষুদ্র কর্মীকে উনার সফরসঙ্গী হিসেবে সফরে যুক্ত করেছেন।

প্রসঙ্গত, নিউইয়র্কে অবস্থানকালে গিয়াস উদ্দিনকে মিরসরাই এসোসিয়েশন ইউএসএ ইন্ক'র উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়। তিনি গত ২২ সেপ্টেম্বর (শনিবার) ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩ তম অধিবেশনে যোগ দিতে নিউয়র্কে যান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ২৭ সেপ্টেম্বর সন্ধ্যায় জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩ তম অধিবেশনে ভাষণ দেন। প্রধানমন্ত্রীর উল্লেখযোগ্য সফরগুলোতে বিভিন্ন শ্রেণীপেশার মানুষকে অন্তর্ভুক্ত করা হয়। তারই ধারাবাহিকতায় এবারের সফরে অন্যদের সঙ্গে মিরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. গিয়াস উদ্দিনকে নেওয়া হয়।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image