image

আজ, বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর ২০২০ ইং

মুন্সিগঞ্জ থেকে কিশোরী অপহরণের হোতা মোক্তার ঢাকায় গ্রেপ্তার

ঢাকা ব্যুরো    |    ০১:০৩, নভেম্বর ১১, ২০২০

image

ঢাকার মুন্সিগঞ্জ থেকে ১৪ বছরের এক কিশোরী অপহরণের ছয়দিন পর রাজধানীর কামরাঙ্গীরচরের ইসলাম চেয়ারম্যানের গলি থেকে অপহরণকারী মোক্তার হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে মুন্সিগঞ্জ সদর থানা পুলিশ কামরাঙ্গীরচর থানা পুলিশের সহযোগিতায় ইসলাম চেয়ারম্যান গলির বোরকার কারখানা থেকে মোক্তার হোসেনকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী আলি নগরের একটি বাড়ি থেকে অপহরণের শিকার নারীকে উদ্ধার করে পুলিশ।

পুলিশের সঙ্গে থাকা ভিকটিমদের মামা মজিবুর শিকদার সিটিজি সংবাদকে জানান, গত ৪ নভেম্বর বুধবার তার ভাগ্নী মিকাদিমের বাড়ি থেকে নিখোঁজ হন। এরপর তারা মুন্সিগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। বিভিন্ন মাধ্যমে তারা জানতে পারেন তার অপ্রাপ্তবয়স্ক কিশোরী (১৪) বছর ভাগ্নীকে টঙ্গীবাড়ী এলাকার একটি মসজিদের সাবেক ইমাম মোক্তার হোসেন অপহরণ করে কোথাও লুকিয়ে রেখেছে।

ভিকটিমের মামা আরো জানান, তারা খোঁজ নিয়ে জানতে পারেন এই মোক্তার ইসলামি লেবাস ধারণ করে নিজেকে একজন পরহেজগার ব্যক্তি হিসেবে উপস্থাপন করে নারীদের আকৃষ্ট করেন এবং তার বোরকার কারখানা দেখিয়ে তিনি দ্বিনের পথে চলার নানা পরামর্শ দিয়ে নারীদের তার প্রতি দুর্বল করে তোলেন। এরপর সুযোগ বুঝে তাদের কুফরি করে তার বসে নিয়ে আসেন। এভাবেই মোক্তার বহু মেয়ের সর্বনাশ করেছে বলে মজিবুর শিকদার জানান।

বিভিন্ন মাধ্যমে তারা আরও জানতে পারেন, তার ভাগ্নীকে সেই অপহরণ করে কামরাঙ্গীর চরের কোথাও লুকিয়ে রেখেছে। এরপর কামরাঙ্গীর চরে তার একটি বোরকার কারখানার সন্ধান পাওয়া যায়। মঙ্গলবার রাতে তাকে ইসলাম চেয়ারম্যানের গলির বোরকার কারখানা থেকে আটক করা হয়।

পুলিশের কাছে মোক্তারের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী তার দেখানো আলী নগরের একটি বাড়ি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে পুলিশ মুন্সিগঞ্জ নিয়ে যায়।

কামরাঙ্গীরচর থানার ওসি মোস্তাফিজুর রহমান ভিকটিম উদ্ধার ও অপহরণকারী আটকের সত্যতা নিশ্চিত করে জানান, মিরকাদিম থেকে নিখোঁজ ভিকটিম কামরাঙ্গীরচরে আছে এমন সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে আমরা আমাদের থানার সহযোগিতায় অপহরণকারীকে আটক ও ভিকটিমকে উদ্ধার করে মুন্সিগঞ্জ পুলিশের কাছে পৌঁছে দিয়েছি। বিষয়টি তদন্ত করবে মুন্সিগন্জ পুলিশ।

এদিকে মোক্তার তার অপরাধ স্বীকার করেছে বলে দাবী পুলিশের। এর আগেও একাধিক নারীকে ফুসলিয়ে তাদের সাথে কুকর্ম করার সত্যতাও পেয়েছে পুলিশ।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২০:৪৭, ডিসেম্বর ২, ২০২০

ফটিকছড়িতে একজন কুপালো ১১জনকে, একজনের কব্জি বিচ্ছিন্ন


Los Angeles

২০:১৪, ডিসেম্বর ২, ২০২০

লোহাগাড়ায় ব্রিক ফিল্ড থেকে কাঠ জব্দ


Los Angeles

২৩:২১, ডিসেম্বর ১, ২০২০

রাউজানে ইটভাটাকে ৫০ হাজার টাকা জরিমানা, কাঠ জব্দ


Los Angeles

১৮:৩৬, ডিসেম্বর ১, ২০২০

লোহাগাড়ায় ব্রিক ফিল্ড থেকে অবৈধ কাঠ জব্দ


Los Angeles

১৮:৩১, ডিসেম্বর ১, ২০২০

নাইক্ষ্যংছড়ি সীমান্তে স্বর্ণের বার নগদ টাকাসহ দম্পতি গ্রেপ্তার


Los Angeles

১৮:২৩, ডিসেম্বর ১, ২০২০

পেকুয়ায় মাটি ভরাটের গাড়ী চাপায় গৃহবধুর মৃত্যু


Los Angeles

১৮:০৮, ডিসেম্বর ১, ২০২০

লোহাগাড়ায় কৃষকের ধানে দুর্বৃত্তের আগুন


Los Angeles

১২:৫৫, নভেম্বর ২৮, ২০২০

মিরসরাইয়ে অস্ত্রসহ ৫ ছিনতাইকারী গ্রেপ্তার


Los Angeles

১৯:২৯, নভেম্বর ২৭, ২০২০

চকরিয়ায় যাত্রীবাহি বাসে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫, আটক-৩


image
image
image

আরও পড়ুন

Los Angeles

২১:২৯, ডিসেম্বর ২, ২০২০

প্রথম দফায় ভাসানচর যাচ্ছে ৬শ রোহিঙ্গা পরিবার : প্রস্তুতি সম্পন্ন


Los Angeles

২১:২২, ডিসেম্বর ২, ২০২০

কুতুবদিয়ায় ছাত্রীদের মধ্যে স্যানিটারি ন্যাপকিন বিতরণ


Los Angeles

২১:১২, ডিসেম্বর ২, ২০২০

লোহাগাড়ায় গতিরোধক কেড়ে নিল রিকশা চালকের প্রাণ