image

আজ, মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১ ইং

মিরসরাই যুবলীগের সম্মেলন : দুই পদে প্রার্থীর ছড়াছড়ি

মিরসরাই প্রতিনিধি    |    ১৩:০৪, নভেম্বর ২৮, ২০২০

image

মিরসরাই উপজেলা যুবলীগের সম্মেলন ঘিরে নেওয়া হয়েছে সতর্ক প্রস্তুতি। সম্প্রতি যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সংঘর্ষের ঘটনা ঘটলে এবার শঙ্কা এড়াতে সিসি ক্যামেরার আওতায় আনা হচ্ছে মঞ্চ ও প্যান্ডেল এলাকা। প্রবেশাধিকারে থাকছে কঠোর নিয়ন্ত্রণ। এবারের সম্মেলনে সভাপতি-সাধারণ সম্পাদক পদের আকাঙ্খা নিয়ে এক ডজনেরও বেশি প্রার্থী লড়ছেন।

জানা গেছে, শনিবার (২৮ নভেম্বর) সকালে পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে আরম্ভ হবে দলটির উপজেলা কমিটির ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন। দ্বিতীয় অধিবেশন শুরু হবে ১২ টা নাগাদ। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে মিরসরাইয়ের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের মেঝ ছেলে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল। দীর্ঘদিন পর অনুষ্ঠিত সম্মেলন ঘিরে সম্ভব্য প্রার্থীরা এলাকায় ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়েছেন। সভাপতি পদে সম্ভাব্য প্রার্থী তালিকায় আছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোহিদুল হক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন মান্না, নুরুল আবছার সেলিম, মাহফুজুল আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মাইনুর ইসলাম রানা। সাধারণ সম্পাদক পদে সম্ভাব্য প্রার্থী তালিকায় আছেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক এমরান হোসেন সোহেল, ইব্রাহিম খলিল ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল ইকবাল চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন বাবু, যুবলীগ নেতা রিয়াজ উদ্দিন, সাবেক ছাত্রনেতা আব্দুল্লাহ আল মামুন রিফাত, মেজবাউল করিম সোহেল, কাটাছরা ইউনিয়ন যুবলীগের সভাপতি ইব্রাহীম খান, হিঙ্গুলী বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সভাপতি শাহরিয়ার চৌধুরী সোহেল।

মিরসরাই উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল মোস্তফা মানিক জানান, শনিবারের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রায় ১১শ ডেলিগেট অংশ নিবে। এছাড়া অতিথি, সাংবাদিক ও পর্যবেক্ষকদের জন্য আলাদা জোন থাকছে। নিরাপত্তার খাতিরে সম্মেলনে সব ধরণের নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্যান্ডেল ও মঞ্চে সংরক্ষিত ডেলিগেট অতিথি ও পর্যবেক্ষক ছাড়া কেউ প্রবেশ করতে পারবে না। বিশৃঙ্খলা এড়াতে প্যান্ডেল ও তার আশপাশের এলাকা সিসি ক্যামেরা দ্বারা মনিটরিং করা হবে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:১৭, জানুয়ারী ১৮, ২০২১

সীতাকুন্ডে ডাকাত সন্দেহে গণপিটুনিতে এক বৃদ্ধ নিহত


Los Angeles

২৩:২৩, জানুয়ারী ১৭, ২০২১

মিরসরাইয়ে মৎস্য প্রকল্প দখলে অস্ত্রের মহড়া, এলাকায় উত্তেজনা


Los Angeles

২২:৫৭, জানুয়ারী ১৭, ২০২১

রাউজানে পাঠকদের খোরাক জোগায় ‘জ্ঞানের জগৎ বিচরণ‘ পাঠাগার


Los Angeles

২০:০৮, জানুয়ারী ১৭, ২০২১

বাঁশখালীতে গণমাধ্যমকর্মীদের সাথে ইউএনও’র মতবিনিময়


Los Angeles

১৯:৪২, জানুয়ারী ১৭, ২০২১

লোহাগাড়ায় অবৈধ কাঠসহ গাড়ি আটক


Los Angeles

০১:০৭, জানুয়ারী ১৭, ২০২১

বাঁশখালীর কালীপুরের কুমার পাড়ার মৃৎশিল্প এখনও জীবিত সগৌরবে


image
image
image

আরও পড়ুন

Los Angeles

০০:১১, জানুয়ারী ১৯, ২০২১

সিএমপির পাঁচ থানার ওসি রদবদল