image

আজ, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

আবারও চসিক নির্বাচনে বিএনপি প্রার্থীর প্রচারণায় বাধার অভিযোগ

ডেস্ক    |    ১৮:১৯, জানুয়ারী ১৮, ২০২১

image

আবারও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর প্রচারণায় বাধা তথা হামলার অভিযোগ করেছে বিএনপি।

সোমবার (১৮ জানুয়ারি) বিকেলে আধাঘণ্টার ব্যবধানে নগরের ৪২ নম্বর নাসিরাবাদ ওয়ার্ড, ২২ নম্বর জামালখান ওয়ার্ড ও সাত নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ডে এসব হামলার ঘটনা ঘটে বলে বিএনপির পক্ষ অভিযোগ করা হয়েছে।এসময় প্রচার গাড়িতে থাকা কর্মীদের মারধরও করা হয় বলে দাবি করেছেন বিএনপি নেতারা।

ডা. শাহাদাত হোসেনের ব্যক্তিগত সহকারী মারুফুল হক চৌধুরী বলেন, বিকেল ৪টার দিকে ৪২ নম্বর নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ডে মেয়র গলিতে গণসংযোগকালে নির্বাচনী প্রচারণা গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে দুর্বৃত্তরা। একই সময়ে ২২ নং জামালখান ওয়ার্ডের কাজীর দেওড়ীতে নির্বাচনী প্রচারণা গাড়িতে হামলা চালানো হয়

তিনি বলেন, মেয়র গলিতে হামলার পরপরই কাজীর দেওড়ীতে হামলা হয়েছে। একই সময়ে হামলা হয়েছে ৭ ও ৮ নম্বর সংরক্ষিত ওয়ার্ডে আমাদের নারী কাউন্সিলর প্রার্থী জিনিয়ার গাড়িতেও। এ সময় প্রচার গাড়িতে থাকা কর্মী ও চালককে মারধর করা হয়েছে।

ডা। শাহাদাতের মিডিয়া কমিটির চেয়ারম্যান সাংবাদিক জাহিদুল করিম কচি বলেন, যুবলীগ-ছাত্রলীগের কর্মীরা আমাদের প্রার্থীর  গাড়িবহরে পেছন থেকে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা বিএনপি প্রার্থীর প্রচারণায় ব্যবহৃত সিএনজি অটোরিকশা-মাইক ভাঙচুর করে।

নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করা হবে বলেও তিনি জানান।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image