image

আজ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কাউন্সিলর প্রার্থী বেলালের ব্যতিক্রমী প্রচারণা নজর কেড়েছে নগরবাসীর

নিজস্ব প্রতিবেদক    |    ১৬:৪৭, জানুয়ারী ২০, ২০২১

image

সাবেক মেধাবী ছাত্রনেতা, আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে ১৪নং লালখান বাজার ওয়ার্ডে আওয়ামীলীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী আবুল হাসনাত মোঃ বেলালের ব্যতিক্রমী নির্বাচনী প্রচারণা নজর কেড়েছে তার এলাকার ভোটার ও সমগ্র চট্টগ্রামবাসীর।

তরুণ এ কাউন্সিলর প্রার্থী তার প্রচারণা শুরু করেন ভোরের আলো ফোঁটার সাথে সাথে। এসময় মসজিদ, মন্দির, গির্জায় প্রাথণায় যোগ দেয়া মানুষের হাতে হাতে তিনি স্বহস্তে তুলে দেন তার নির্বাচনী লিফলেট। মানুষের কাছে দোয়া ও আশির্বাদ চান, যাতে তাদের সেবা করার সুযোগ পান।

আবুল হাসনাত মোঃ বেলাল এ সময় মূল সড়কে কর্মস্থলে যাওয়ার জন্য বের হওয়া মানুষদের হাতেও লিফলেট তুলে দেন প্রতিদিন। 

এসময় তিনি তাদের দুঃখ, দুর্দশারও খবর নেন।

কেন এত সকাল বেলা নিজের প্রচারণা শুরু করেন জানতে চাইলে এ প্রার্থী বলেন, সকালে মানুষের মন মেজাজ খুব স্বতষ্ফুর্ত থাকেন। প্রার্থণা শেষে উপাসনালয় থেকে বের হলে মানুষ যে দোয়া বা আর্শিবাদ করেন তা অন্তর থেকেই আসে। তাছাড়া সকাল বেলা শ্রমজীবি মানুষের কাজে বের হওয়ার কষ্টও কিছুটা স্বচক্ষে দেখা যায়।

মসজিদ, মাদ্রাসা, মক্তব, মন্দির, গির্জায় ভোরের আলো ফোঁটার সাথে সাথে স্ব-স্ব ধর্মের মানুষ প্রার্থণা করতে আসেন। তাদের হাসিমুখে দোয়া আমার জন্য পাথেয়। তাই রোজ সকালে আমার নির্বাচনী এলাকার বিভিন্ন স্পটে মানুষের সাথে দেখা করি, ভোট চাই।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image