image

আজ, বুধবার, ২১ নভেম্বর ২০১৮ ইং

বন্ধন লিও ক্লাবের উদ্যোগে আগ্রাবাদ জাম্বুরী পার্কে সচেতনতামূলক লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক    |    ১৯:০৬, অক্টোবর ২০, ২০১৮

image

বন্ধন লিও ক্লাবের উদ্যোগে আগ্রাবাদ জাম্বুরী পার্কে সচেতনতামূলক লিফলেট বিতরণ

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি৪ কর্তৃক চলতি অক্টোবর সেবা মাসের অংশ হিসেবে লিও ক্লাব অব চিটাগাং বন্ধনের উদ্যোগে নগরীর আগ্রাবাদ জাম্বুরী পার্কে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

২০ অক্টোবর বিকাল সাড়ে ৩টা থেকে একটানা বিকাল ৬টা পর্যন্ত পার্কে আসা দর্শনার্থীদের মধ্যে পার্কের পরিচ্ছন্নতা ও সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে উদ্ধুদ্ধকরণ কর্মসূচীর আওতায় এ কার্যক্রম পরিচালিত হয়।

লিও ক্লাব অব চিটাগাং বন্ধনের সভাপতি হাছান তারেক চৌধুরী ও সেক্রেটারী আবদুল্লাহ আল মারুফের নেতৃত্বে পরিচালিত  উক্ত কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন লিও জেলার প্রাক্তন সভাপতি লায়ন আবুল খায়ের।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বন্ধন লিও ক্লাবের প্রাক্তন সভাপতি লিও ইরফান উদ্দিন চৌধুরি, ক্লাব ট্রেজারার আলিম উদ্দিন আশিক, নুরুদ্দিন কাদের রিয়াদ, ইমাম, আরমান, আয়ন, নাইম, সাবিহা, নাজমুন, সপ্না, সাদিকা, ইভা, এখলাস, রিয়াজ, কাইসার, সাঞ্জু প্রমুখ।

এসময় প্রধান অতিথি পার্কে আসা দর্শণার্থীদের উদ্দেশ্যে বলেন, এই পার্ক সকলের। এটার পরিষ্কার পরিচ্ছনতা বজায় রাখার দায়িত্বও সকলের, তাই সবাইকে এ বিষয়ে সচেতন হতে হবে। নির্মল ও বিশুদ্ধ প্রাকৃতিক পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে সবার সুদৃষ্টি প্রয়োজন। ভবিষ্যত প্রজন্মের জন্য বাসযোগ্য পৃথিবী গড়তে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশ কারো কাম্য হতে পারেনা।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৪:৫৬, অক্টোবর ২১, ২০১৮

অবশেষে আমীর খসরুও কারাগারে


Los Angeles

০০:১২, অক্টোবর ১৫, ২০১৮

সাংবাদিক বশির’র মোটরসাইকেল চুরি


Los Angeles

১৭:৫৮, অক্টোবর ১২, ২০১৮

উখিয়া উপকূলে নতুন পল্লী বিদ্যুৎ সংযোগের নামে অর্থ লোপাটের অভিযোগ


image
image