image

আজ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

আনোয়ারায় নদীতে ডুবে নিখোঁজ সেনা কর্মকর্তার লাশ মিললো ১৯ঘন্টা পর

আনোয়ারা প্রতিনিধি    |    ১৭:৪৭, ফেব্রুয়ারী ২৩, ২০২১

image

আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ জেলে পাড়া এলাকায় সাঙ্গু নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ সেনা কর্মকর্তা আসিফ হোসাইন নিশান (২০) মরদেহ ১৯ ঘন্টা পর উদ্ধার করেছে সেনা বাহিনীর সোয়াড দল, কোস্টগার্ড, নৌ-বাহিনী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা।

 মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) বেলা ১১ টা ৫৫ মিনিটে শঙ্খ নদীর নিখোঁজের স্থান থেকেই ২০ জন ডুবুরি দলের সদস্যরা নদীর তলদেশ থেকে উদ্ধার করতে সক্ষম হন।

এসময় নদীপাড়ে অপেক্ষামান আসিফুলের বাবা, পরিবারের স্বজন, সেনা কর্মকর্তা ও সেনা সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ, সহকারী পুলিশ সুপার হুমায়ন কবির, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিদারুল ইসলাম, ইউপি সদস্য আবদুল আজিজ, নিজাম উদ্দিনসহ স্থানীয়রা।

জানা যায়, শীতকালীন মহড়ায় এসে আনোয়ারার তৈলারদ্বীপ এরমাদ আলী উচ্চ বিদ্যালয়ে ক্যাম্প করে সেনা বাহিনীর একটি দল। সেখান থেকে বিকালে আসিফসহ ২ জন সদস্য সাঙ্গু নদীতে গোসল করতে নামলে নদীর স্রোতে আসিফ তলিয়ে যায়। সাথে সাথে সেনা বাহিনীর সোয়াড দল, কোস্টগার্ড , নৌ-বাহিনী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২০ জন ডুবুরি উদ্ধার তৎপরতা শুরু করে।

মঙ্গলবার ১৯ ঘন্টা অভিযান চালিয়ে বেলা ১১ টা ৫৫ মিনিটে শঙ্খ নদীর নিখোঁজের স্থানে নদীর তলদেশ থেকে আসিফের মরদেহ উদ্ধার করতে সক্ষম হন ডুবুরিরা। নিখোঁজ সেনা কর্মকর্তা আসিফ হোসাইন নিশান চট্টগ্রামের মিরশরাই উপজেলার ইছাখালী এলাকার আনোয়ারুল ইসলামের-এর একমাত্র পুত্র। 

আসিফ হোসাইন নিশানের খালতো ভাই আবদুল্লাহ্ আল মাহমুদ জানান,পরিবারে ২ বোন ১ ভাইয়ের মধ্যে আসিফ সবার বড়। দেড় বছর আগে সেনাবাহিনীতে বিএমএ ক্যাডেট হিসেবে যোগ দিয়েছেন। তাঁর পিতাও আর্মির ইউডিসির রের্কড শাখার কর্মকর্তা। তারা পরিবারের সঙ্গে নগরীর হালিশহরে থাকেন। মঙ্গলবার আসরের নামাজের পর হালিশহর ক্যান্টনমেন্ট মাঠে ও এশার নামাজের পর মীরশরাই নিজ গ্রামের বাড়িতে জায়নাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ  জানান, সোমবার বিকেলে সহকর্মীর সঙ্গে সাঙ্গু নদীতে গোসল করতে নেমে সেনাবাহিনীর বিএমএর ক্যাডেট আসিফ নামে এক কর্মকর্তা নিখোঁজ হন। সেনা বাহিনীর সোয়াড দল,কোস্টগার্ড , নৌ-বাহিনী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২০ জন ডুবুরি উদ্ধার অভিযান চালিয়ে ১৯ ঘন্টা পর তার মরদেহ মঙ্গলবার বেলা ১১ টা ৫৫ মিনিটে উদ্ধার করে সেনা বাহিনী নিহতের পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


Los Angeles

২৩:১৯, জুন ১১, ২০২২

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবকের মরদেহ উদ্ধার


Los Angeles

২০:৪৮, জুন ৩, ২০২২

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪


Los Angeles

২২:১৮, জুন ২, ২০২২

লোহাগাড়ায় ৫ ক্লিনিক ডায়াগনস্টিকে তালা


Los Angeles

১৭:৫১, জুন ১, ২০২২

লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় যুবক নিহত


Los Angeles

২২:৩৭, মে ৩১, ২০২২

রাউজানে ইভটিজিংয়ের দায়ে গ্রেপ্তার ১


Los Angeles

২২:৩১, মে ৩১, ২০২২

দিন মাস পেরিয়ে গেলো বছর, তবু মিললো না স্বামীর খবর


image
image