image

আজ, রবিবার, ৭ মার্চ ২০২১ ইং

আনোয়ারায় নদীতে ডুবে নিখোঁজ সেনা কর্মকর্তার লাশ মিললো ১৯ঘন্টা পর

আনোয়ারা প্রতিনিধি    |    ১৭:৪৭, ফেব্রুয়ারী ২৩, ২০২১

image

আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ জেলে পাড়া এলাকায় সাঙ্গু নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ সেনা কর্মকর্তা আসিফ হোসাইন নিশান (২০) মরদেহ ১৯ ঘন্টা পর উদ্ধার করেছে সেনা বাহিনীর সোয়াড দল, কোস্টগার্ড, নৌ-বাহিনী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা।

 মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) বেলা ১১ টা ৫৫ মিনিটে শঙ্খ নদীর নিখোঁজের স্থান থেকেই ২০ জন ডুবুরি দলের সদস্যরা নদীর তলদেশ থেকে উদ্ধার করতে সক্ষম হন।

এসময় নদীপাড়ে অপেক্ষামান আসিফুলের বাবা, পরিবারের স্বজন, সেনা কর্মকর্তা ও সেনা সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ, সহকারী পুলিশ সুপার হুমায়ন কবির, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিদারুল ইসলাম, ইউপি সদস্য আবদুল আজিজ, নিজাম উদ্দিনসহ স্থানীয়রা।

জানা যায়, শীতকালীন মহড়ায় এসে আনোয়ারার তৈলারদ্বীপ এরমাদ আলী উচ্চ বিদ্যালয়ে ক্যাম্প করে সেনা বাহিনীর একটি দল। সেখান থেকে বিকালে আসিফসহ ২ জন সদস্য সাঙ্গু নদীতে গোসল করতে নামলে নদীর স্রোতে আসিফ তলিয়ে যায়। সাথে সাথে সেনা বাহিনীর সোয়াড দল, কোস্টগার্ড , নৌ-বাহিনী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২০ জন ডুবুরি উদ্ধার তৎপরতা শুরু করে।

মঙ্গলবার ১৯ ঘন্টা অভিযান চালিয়ে বেলা ১১ টা ৫৫ মিনিটে শঙ্খ নদীর নিখোঁজের স্থানে নদীর তলদেশ থেকে আসিফের মরদেহ উদ্ধার করতে সক্ষম হন ডুবুরিরা। নিখোঁজ সেনা কর্মকর্তা আসিফ হোসাইন নিশান চট্টগ্রামের মিরশরাই উপজেলার ইছাখালী এলাকার আনোয়ারুল ইসলামের-এর একমাত্র পুত্র। 

আসিফ হোসাইন নিশানের খালতো ভাই আবদুল্লাহ্ আল মাহমুদ জানান,পরিবারে ২ বোন ১ ভাইয়ের মধ্যে আসিফ সবার বড়। দেড় বছর আগে সেনাবাহিনীতে বিএমএ ক্যাডেট হিসেবে যোগ দিয়েছেন। তাঁর পিতাও আর্মির ইউডিসির রের্কড শাখার কর্মকর্তা। তারা পরিবারের সঙ্গে নগরীর হালিশহরে থাকেন। মঙ্গলবার আসরের নামাজের পর হালিশহর ক্যান্টনমেন্ট মাঠে ও এশার নামাজের পর মীরশরাই নিজ গ্রামের বাড়িতে জায়নাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ  জানান, সোমবার বিকেলে সহকর্মীর সঙ্গে সাঙ্গু নদীতে গোসল করতে নেমে সেনাবাহিনীর বিএমএর ক্যাডেট আসিফ নামে এক কর্মকর্তা নিখোঁজ হন। সেনা বাহিনীর সোয়াড দল,কোস্টগার্ড , নৌ-বাহিনী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২০ জন ডুবুরি উদ্ধার অভিযান চালিয়ে ১৯ ঘন্টা পর তার মরদেহ মঙ্গলবার বেলা ১১ টা ৫৫ মিনিটে উদ্ধার করে সেনা বাহিনী নিহতের পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

০০:২১, মার্চ ৫, ২০২১

বোয়ালখালীতে ১২০৫ পিস ইয়াবাসহ ৩ জন গ্রেফতার 


Los Angeles

০০:১৬, মার্চ ৫, ২০২১

বোয়ালখালীতে আগুনে পুড়ল ৩ বসতঘর


Los Angeles

২০:৪৭, মার্চ ৪, ২০২১

চন্দনাইশে পিকআপের ধাক্কায় পথচারী নিহত


Los Angeles

২০:৪১, মার্চ ৪, ২০২১

চন্দনাইশে ২ হাজার ৪শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার-১


Los Angeles

১৬:১৬, মার্চ ৪, ২০২১

রাউজানে ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার


Los Angeles

১৬:০৭, মার্চ ৪, ২০২১

রামুতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত 


Los Angeles

১৫:৫৪, মার্চ ৪, ২০২১

টেকনাফে ‘আইস’ নামক দুই কেজি ভয়ংকর মাদকসহ গ্রেপ্তার-১


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১৫:৩৮, মার্চ ৬, ২০২১

বাইশারী ইউপি : আওয়ামীলীগের মনোনয়ন দৌড়ে এগিয়ে আলম-বাহাদুর


Los Angeles

০৯:১০, মার্চ ৬, ২০২১

দোহাজারী চৌকিদার দোকান-দুর্গাবাড়ি মন্দির-বৈল্লাপুকুর সড়কের নড়ক যন্ত্রণা শোনার কেউ নেই!!!