image

আজ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ ইং

ফটিকছড়িতে ছাত্রলীগ কর্মী ফয়সাল হত্যাকান্ড : পরিবার ও এলাকাবাসীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

আব্দুল্লাহ-আল মামুন, ফটিকছড়ি সংবাদদাতা    |    ১৮:২০, অক্টোবর ২২, ২০১৮

image

ফটিকছড়িতে ছাত্রলীগ কর্মী ফয়সাল হত্যাকান্ড বিষয়ে পরিবারের সংবাদ সম্মেলন

ফটিকছড়িতে ছাত্রলীগ কর্মী আলী আকবর ফয়সাল হত্যাকান্ডের সাথে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী ও মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ফয়সালের পরিবার ও এলাকাবাসী।

২২ অক্টোবর সোমবার দুপুরে উপজেলার নাজিরহাটের একটি কমিউনিটি আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, খিরাম ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য আব্দুল লতিফ। 

লিখিত বক্তব্যে তিনি বলেন, ফয়সাল ছিল অন্যায়ের প্রতিবাদকারী। এলাকার অবৈধ বালু মহাল ও মাদকের বিরুদ্ধে সবসময়  সোচ্চার  ভূমিকা রাখত সে। সে জন্য এলাকায় নানা অপরাধের সাথে জড়িত স্থানীয় ইউনুস মিয়া মনা, আবু তাহের, নুরুল আলম সওদাগর, ইব্রাহীম মনির মিলে ফয়সালকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে। 

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, ফয়সাল হত্যার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে হাজার হাজার উত্তেজিত জনতা অভিযুক্তদের বাড়িঘরে হামলা চালিয়ে আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। ঐ সময় উত্তেজিত জনতাকে নিবৃত্ত করার কোনো পরিস্থিতি ছিলনা। কিন্তু গত ১৮ অক্টোবর ফয়সাল হত্যাকান্ডের সাথে অভিযুক্তরা সাংবাদ সম্মেলন করে  আমাদের বিরুদ্ধে  তাদের বাড়িঘরে হামলা, লুটপাট ও অগ্নিসংযোগের যে অভিযোগ এনেছেন তা মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তারা মূলত আমাদের বিরুদ্ধে মিথ্যা  তথ্য পরিবেশন করে  ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে চাচ্ছে। এসময় তিনি ফয়সাল হত্যাকান্ডের সাথে জড়িতদের  দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দীন, নিহত ফয়সালের পিতা আব্বাস আলী, চাচা ও মামলার বাদী মুহাম্মদ ফারুক, স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ সোলায়মান, আবু তাহের, ডাঃ সাধন নাথ, ছাত্রলীগ নেতা সোহরাব হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, গত ১৪ অক্টোবর উপজেলার খিরামের ফুলতলী বাজারে ছাত্রলীগ কর্মী ফয়সালকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এর জের ধরে হত্যাকান্ডে অভিযুক্তদের বাড়িঘরে হামলা চালিয়ে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। এর পরিপ্রেক্ষিতে সাবেক ইউপি সদস্য আব্দুল লতিফসহ বেশ কয়েকজনের নেতৃত্বে বাড়িঘরে হামলা,লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়।


ফটিকছড়িতে ফয়সাল হত্যাকান্ডে জড়িতদের ঘরবাড়ি পুড়িয়ে দিল এলাকাবাসী


image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২২:৫৭, এপ্রিল ১৮, ২০১৯

ব্যাংকার্স ক্লাব অব মিরসরাই উপজেলার কমিঠি গঠন


Los Angeles

১২:৫৯, এপ্রিল ১৮, ২০১৯

ফটিকছড়িতে সাংবাদিক আকাশ’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন


Los Angeles

২২:৪২, এপ্রিল ১৭, ২০১৯

শিমুল হত্যাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন করেছে সীতাকুণ্ড মাইক্রো-কার চালক সমবায় সমিতি


Los Angeles

২২:৩৮, এপ্রিল ১৭, ২০১৯

চন্দনাইশে ট্রাক চালক খুন


image
image
image

আরও পড়ুন

Los Angeles

২৩:১০, এপ্রিল ১৮, ২০১৯

তুমব্রু খালে এবার স্লুইচ গেইট নির্মাণ করছে মিয়ানমারঃবিজিবি ও বিজিপির পতাকা বৈঠক সম্পন্ন


Los Angeles

২৩:০৫, এপ্রিল ১৮, ২০১৯

সীতাকুণ্ডে  নিজ বাড়ির পুকুরে পড়ে এক শিশুর মৃত্যু