image

আজ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বাঁশখালীতে বায়তুল ইরফান আদর্শ মাদরাসার বার্ষিক সভা ও পুরষ্কার বিতরণ

বাঁশখালী প্রতিনিধি    |    ২১:১৭, মার্চ ৫, ২০২১

image

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার  ঐতিহ্যবাহী দ্বীনি ও আধুনিক শিক্ষার সমন্বয়ক শিক্ষা প্রতিষ্ঠান বায়তুল ইরফান আদর্শ মাদরাসা'র ১৬তম বার্ষিক দ্বীনি মাহফিল ও পুরষ্কার বিতরণ সভা মাদরাসা অডিটোরিয়ামে বৃহস্পতিবার (৪মার্চ) সম্পন্ন হয়েছে। 

চট্টগ্রাম নাছিরাবাদ বড় মসজিদের ইমাম ও খতিব পীরে কামেল আল্লামা শাহ্ নুর আহমদ সাহেবের সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক মাহফিল ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধানবক্তা হিসেবে উপস্থিত থেকে আলোচনা রাখেন জামেয়া ইসলামীয়া পটিয়ার মুহাদ্দিস মাওলানা কাজী আকতার হোছাইন।

মাদরাসার শিক্ষা সচিব মুহাম্মদ কামাল উদ্দীন এর সঞ্চালনায় দ্বিতীয় অধিবেশনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বায়তুল ইরফান আদর্শ মাদরাসার প্রতিষ্টাতা পরিচালক কাজ্বী মুহাম্মদ মনছুরুল হক।

সভায় বিশেষ বক্তার মুল্যবান নসিহত পেশ করেন চট্টগ্রাম দারুল মা'অারিফ আল ইসলামীয়া মাদরাসার মুহাদ্দিস ও মুফতি মুহাম্মদ মাছুম।

উপস্থিত ছিলেন মাওলানা মুস্তাফা আলী, মাওলানা নুরুল হক, মাওলানা নুরুল হক আদীব, মাওলানা শেখ আব্দুল্লাহ সহ বরেণ্য ওলামায়ে কেরাম ও ইসলামিক স্কলারগণ।

এসময় অথিতিরা মাদরাসার শিক্ষার্থীদের মধ্যে বিশুদ্ধ কুরআন তেলাওয়াৎ, সর্ব্বোচ্চ উপস্থিতি, হস্তলিপি, হামদ-না'ত, সৎচরিত্রের উপর বিজয়ীদের মধ্যে পুরুস্কার তুলে দেন।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২৩:৫৭, জুন ১৪, ২০২২

মিরসরাইয়ে ট্রাক চাপায় রিকশা নিহত ২, আহত ২ 


Los Angeles

২০:০৫, জুন ১৩, ২০২২

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদসহ আটক ২


Los Angeles

২৩:৩৩, জুন ১১, ২০২২

ইয়াবা পাচারকালে চন্দনাইশে আটক ১


image
image