image

আজ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে আখতারুজ্জ্বামান চৌধুরী বাবু’র স্মরণ সভা

প্রেস বিজ্ঞপ্তি    |    ০০:২১, নভেম্বর ৪, ২০১৮

image

আখতারুজ্জ্বামান চৌধুরী বাবু’র স্মরণ সভায় বক্তব্য রাখছেন ডা. শফিউল আজম

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, চট্টগ্রাম জেলা ইউনিটের উদ্যোগে সোসাইটির ম্যানেজিং বোর্ড মেম্বার ও জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যন ডাঃ শেখ শফিউল আজমের সভাপতিত্বে ও মোহাম্মদ আনোয়ার আজমের সঞ্চালনায় আন্দরকিল্লাস্থ রেড ক্রিসেন্ট মিলনায়তনে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বংগবন্ধুর ঘনিষ্ঠ সহচর, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য,বিশিষ্ঠ দানবীর, আলহাজ্জ্ব আখতারুজ্জ্বামান চৌধুরী বাবুর ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  হয়।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ভিপি জাফর আহমেদ, চট্টগ্রাম কলেজ প্রাক্তন ছাত্রলীগ পরিষদের সহ সভাপতি বাবু নির্মেন্দু চৌধুরী, যুগ্ন সম্পাদক  জনাব লিয়াকত আলী খাঁন,আবদুল হাই, জেলা ইউনিটের কার্যনির্বাহী সদস্য জনাব ফখরুল ইসলাম চৌধুরী পরাগ, জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের ইনচার্জ জনাব মোস্তাফিজার রহমান, চীফ এডমিনিষ্ট্রেটিভ অফিসার আশরাফ উদ্দৌলা সুজন, প্রকৌশলী বাবু তফন কুমার সিকদার, সোসাইটির আজীবন সদস্যা ও নারীনেত্রী শাহানারা বেগম প্রমুখ।   

সভাপতি ডাঃ শেখ শফিউল আজম বলেন- মরহুম আলহাজ্জ্ব আখতারুজ্জ্বামান চৌধুরী বাবু ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের এক কর্মবীর নিবেদিতপ্রান। মুক্তিযুদ্ধে এবং ৭৫ পরবর্তী আওয়ামীলীগ পূণঃর্গঠনে আখতারুজ্জ্বামান চৌধুরী বাবু’ব অবদান অনষিকার্য। ব্যাবসায়ি হিসাবে তিনি একজন সফল ব্যাবসায়ী ছিলেন। তিনি বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে লক্ষ লক্ষ মানুষের আতœকর্মসংস্থানের ব্যাবস্থা করেছেন। শিক্ষার প্রসারে তিনি তার জন্মস্থান আনোয়ারায়  বিভিন্ন স্কুল মাদ্রাসা ও অন্যান্য  শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন। আলোচনা সভা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। 



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৩:৫৪, মে ২৪, ২০২২

চিটাগাং সিটি লায়ন্স ক্লাবের নতুন কমিটি গঠিত


Los Angeles

০০:৫০, অক্টোবর ৬, ২০২১

চকবাজার মতি কমপ্লেক্সে নূর ফ্যাশন হাউজ শোরুম উদ্বোধন


image
image