image

আজ, বুধবার, ২১ নভেম্বর ২০১৮ ইং

জেল হত্যা দিবসে এমপি লতিফ’র উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি    |    ০১:০৮, নভেম্বর ৪, ২০১৮

image

জেল হত্যা দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখছেন এমপি লতিফ

এম. এ. লতিফ এমপি’র উদ্যোগে জাতীয় জেল হত্যা দিবস উপলক্ষে সাংসদের ৩নং জেটি গেইটস্থ দলীয় কার্যালয়ে ৩ নভেম্বর সকাল ১১ টায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে এম. এ. লতিফ এমপি বলেন-যুদ্ধ পরবর্তীতে বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ পুনর্গঠনের প্রাক্কালে স্বাধীন দেশকে মেধা ও অভিভাবকহীন করে দেশের উন্নয়ন ঠেকাতে পাকিস্তানী দোসরা জাতীয় ৪ (চার) নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এএইচএম কামরুজ্জামান এবং ক্যাপ্টেন মনসুর আলীকে এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নির্মমভাবে হত্যা করে। পলাতক হত্যাকারীদের দেশে ফিরিয়ে এনে দৃষ্টান্তমূলক শাস্তির মাধ্যমে জাতিকে কলঙ্কমুক্ত করতে হবে। 

ফকিরহাট জামে মসজিদের খতীব মাওলানা মোহাম্মদ রফিক উদ্দিন’র পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও তাঁর শহীদ পরিবারসহ জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনা করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে দোয়া করা হয়। চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ইমতিয়াজ বাবলা’র সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগ’র শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, ৩৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ’র ভারপ্রাপ্ত সভাপতি হোসেন মুরাদ, বন্দর থানা আওয়ামীলীগ’র সহ-সভাপতি সৈয়দ মাহবুবুল আলম, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য দেবাশীষ পাল দেবু, ২৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সেলিম রেজা, ৩৬ নং ওয়ার্ড ইউনিট আওয়ামীলীগ সভাপতি মোঃ ইকবাল, মোঃ মহসিন, আবদুল মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক রিফাত আলম, মোক্তার আহমেদ, মোঃ নাসির, লবণ শ্রমিকলীগ সভাপতি আবদুল মতিন মাস্টার, চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের সভাপতি মোঃ ইমাম হোসেন, ৪১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সহ-সভাপতি ওয়াহিদুল আলম, ৪০ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন, ৪১ নং ওয়ার্ড যুবলীগ’র সভাপতি মাইনুল ইসলাম, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন রাজু, ৩৮ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ আক্তার, আওয়ামীলীগ নেতা ওমর ফারুক, ফরিদ আহমেদ, নজরুল ইসলাম, শেখ নওশাদ পিল্টু, মিহির দাশ রামু, মোঃ আক্তার, মোঃ মনজু, মোঃ সাকির, মোঃ শাকিল, ব্যারিস্টার কলেজ ভিপি জাহেদ হোসেন খোকন, ‘স্বাধীনতা নারী শক্তি’ সংগঠনের পরিচালক অধ্যাপিকা বিবি মরিয়ম।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১৫:৩৪, নভেম্বর ৪, ২০১৮

মানবতার ২য় বর্ষপূর্তি উদযাপন


Los Angeles

১৬:৪৩, নভেম্বর ৩, ২০১৮

লিও ক্লাব অব চিটাগং মেট্রোপলিটন সভা 


Los Angeles

২৩:১৫, নভেম্বর ২, ২০১৮

পোশাক শ্রমিকদের সাথে খোরশেদ আলম সুজনের মতবিনিময়


image
image