image

কর্ণফুলীর খোয়াজনগরে ‘মাদক নির্মূল ও অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটি গঠন

image

আগামী প্রজম্মকে মাদক থেকে দুরে রেখে সুন্দর সমাজ বির্নিমাণে চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের খোয়াজনগর এলাকায় (৬নং ওর্য়াড) মাদক নির্মূল ও অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে। 

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম পাটোয়ারী’র সভাপতিত্বে মোহাম্মদ নাছিরের স ালনায় এতে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা ‘হ্যামিলনের বাঁশিওয়ালা খ্যাত’ নেতা চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ।

‘মাদককে না বলুন, সুষ্ঠু সুন্দর সমাজ গড়ুন’ এই শ্লোগানকে সামনে রেখে সদ্য মাদক নির্মূল ও অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটিতে ৩০ সদস্যের উপদেষ্টা এবং ১০১ সদস্যের কার্যকরি কমিটি গঠন করা হয়।

কমিটিতে জাহাঙ্গীর আলম পাটোয়ারী’কে আহবায়ক ও মোহাম্মদ হারুনুর রশীদ পাটোয়ারী’কে সদস্য সচিব করা হয়। 

এতে উপস্থিত ছিলেন আব্দুন নুর, ইঞ্জিনিয়ার ওমর, মোজাম্মেল হক, রফিক আহাম্মদ মোহাম্মদ ইলিয়াছ, আব্দুল মুবিন, আব্দুল হক ইসমাইল, ঈমাম হোসেন, নুরুল আলম ও যুগ্ন আহবায়ক হিসেবে মোহাম্মদ নাছির, বেলাল সিকদার, ইলিয়াস হাবিব, ইলিয়াস কা ন, কায়সার পাটোয়ারী, শেখ আহাম্মদ, আবছার সিকদার, জাফর, শের আলী, রমজান, যুগ্ন সচিব সাহাব উদ্দিন, মামুনুর রশিদ, মোরশেদ, সাইদুর ইসলাম টুটুল, সাদ্দাম, দিদারুল ইসলাম, সাহাব উদ্দিন সিহাব, আলা উদ্দিন আহাদ, ইমরান পাটোয়ারী, জাহিদুল ইসলাম, ওয়াসিম,বাহাদুর, নয়ন, নুর আলী, নুরুচ্ছাফা, সালাউদ্দিনসহ প্রমুখ।