image

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় : জিয়াউল হক চৌধুরী বাবুল

image

লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। তার হাত ধরে এদেশ এখন অনেক দূর এগিয়ে গেছে। দেশের উন্নয়নে চুনতি পানত্রিশার চাম্বিখাল সমবায় সমিতি লিমিটেডকে কৃষক ও শ্রমিকদের ভাগ্য উন্নয়নে কাজ করে যেতে হবে। 

লোহাগাড়া উপজেলায় চুনতি ইউনিয়নের পানত্রিশায়  শনিবার(৫ অক্টোবর) বীর বিক্রম জয়নুল আবেদীন উচ্চ বিদ্যালয় মাঠে চাম্বিখাল পানি ব্যবস্থপনা সমবায় সমিতি লিমিটেড এর বার্ষিক সাধারণ সভায়(এ.জি.এম) প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, এই সমিতির জন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা দেয়া হবে। সমিতির সকল সদস্যকে তিনি বেশী করে শেয়ার ক্রয় ও সঞ্চয় জমা দিয়ে নিজেদের ভাগ্য উন্নয়নসহ দেশের অর্থনীতিতে অবদান রাখাতে হবে।

চুনতি ইউনিয়ন পরিষদের সাবেক  চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে মুহাম্মদ রেজাউল বাহার চৌধুরীর সঞ্চালনায় উক্ত সভার  উদ্বোধন ঘোষণা করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ তৌছিফ আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান এম ইব্রাহীম কবির, সমিতির সভাপতি মাস্টার মাহবুবুর রহমান, আওয়ামীলীগ নেতা এইচ এম এ গনি সম্রাট, মিয়া মুহাম্মদ শাহজাহান বিন আবদুল আজিজ প্রমুখ।