image

বাঁশখালীতে সাড়ে ৭ হাজার পিচ ইয়াবাসহ গ্রেপ্তার ৩

image

বাঁশখালী থানা পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) মু. সফিউল কবীরের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশী চৌকি বসিয়ে বাঁশখালী থানা পুলিশের চৌকস একটি টিমের অভিযানে ৭ হাজার ৬শত পিচ ইয়াবাসহ হাতেনাতে ৩জনকে আটক করেছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, বাঁশখালী থানার এস.আই(নিঃ) আকতার হোসাইন ও এস. আই(নিঃ)নাজমুল হক সহ সঙ্গীয় ফোর্স বুধবার (১৩ জানুয়ারী) সন্ধ্যা ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে বাঁশখালী থানাধীন পুইছড়ি ইউনিয়নের বাঁশখালী-পেকুয়া প্রধান সড়কের ফুটখালী ব্রীজের দক্ষিন পাশে রাস্তার উপর থেকে ২ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট সহ ১জন, একই স্থান থেকে ৫ হাজার ৬শত পিচ ইয়াবাসহ ২জনকে আটক করেছে পুলিশ।

আটককৃত আসামীরা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ থানাধিন দরগাহ্ পাড়া এলাকার জাবেদ আহমদের পুত্র আফসার (২৯), চট্টগ্রাম জেলার সাতকানীয়া থানাধিন ফজু পাড়া ৩নম্বর ওয়ার্ড এলাকার মৃত মুহাম্মদ কালুর পুত্র জুবায়ের (৩৫), কক্সবাজার জেলার টেকনাফ থানাধিন পশ্চিম পাড়া দক্ষিন নীলা ৬ নম্বর ওয়ার্ড এলাকার মৃত আব্দুল জব্বারের পুত্র আব্দু শুক্কুর (২৫)।

বাঁশখালী থানা পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সফিউল কবীর ঘটনার সত্যতা নিশ্চিৎ করে জানান, বাঁশখালী-পেকুয়া সংযোগ আঞ্চলিক সড়কে ইয়াবা পাচারকালে হাতেনাতে  ৭হাজার ৬শত পিচ ইয়াবাসহ ৩জনকে আটক করেছে থানা পুলিশের একটি টিম। আটককৃতদের বিরোদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রজু করা হয়েছে বলে জানান তিনি।