image

রাজধানীর কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে যুবক খুন

image

রাজধানীর কামরাঙ্গীরচরে সোমবার (৬ সেপ্টেম্বর) রাতে সানোয়ার নামে এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছেন।

আহত  অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১০টায় তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, কামরাঙ্গীরচর বড়গ্রাম মধ্য ইসলাম নগর এলাকার মোঃ ওমর চানের ছেলে সানোয়ার। পরিবারের সাথে এলাকার জাবেদের বাড়িতে ভাড়া থাকতো। বাবার সাথে মিটফোর্ড এলাকাতে মাস্ক বিক্রি করতো সানোয়ার।

নিহতের বাবা ওমর চান জানিয়েছেন, সানোয়ার রাত পৌনে ৮টার দিকে বাসা থেকে এলাকায় বিভিন্ন বাসা-বাড়িতে বানানো কাপড়ের মাস্ক সংগ্রহ করার জন্য বের হয়েছিলো। বের হওয়ার ১৫মিনিট পরই সানোয়ারের ফোন থেকে একজন আমাকে কল দিয়ে জানায়, তাকে ছুরিকাঘাত করা হয়েছে। দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হচ্ছে।

পরে তিনি ঢাকা মেডিকেলে গিয়ে ছেলের লাশ দেখতে পান।

হাসপাতালে আসা নিহত সানোয়ারের বন্ধু রাহাত ও হৃদয় আহমেদ জানায়, তারা কয়েক বন্ধু মিলে আচারওয়ালাঘাট মধ্য মমিনবাগের মসজিদ গলির মধ্যে আড্ডা দিচ্ছিলো। ওই সময় গলিতে বিদ্যুৎ ছিলোনা। কিছুক্ষণ পর পাশের একটি গলিতে চিৎকার শুনতে পায়। তখন তারা দৌড়ে সেই গলিতে গিয়ে রক্তাক্ত অবস্থায় সানোয়ারকে পড়ে থাকতে দেখে।

পরে তাকে হাসপাতালে নিয়ে আাসা হয়।

বন্ধুরা দাবি করে, ইন্টার্নেট সার্ভিসের দোকানের কর্মচারী নুরা (১৭) নামে এক কিশোর তাকে ছুরিকাঘাত করেছে বলে তারা জানতে পেরেছে। তবে কি কারণে তাকে ছুরিকাঘাত করা হয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারে নাই।

এ বিষয় কামরাঙ্গীরচর থানার ডিউটি অফিসার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স গিয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।