image

নাইক্ষ্যংছড়িতে করোনাক্রান্ত শিক্ষিকা, বন্ধ হলো স্কুল

image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রæ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ফাতেমাতুজ জোহরা করোনা আক্রান্ত হওয়াতে স্কুলটির কার্যক্রম সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। করোনা আক্রান্ত স্কুল শিক্ষিকা বর্তমানে নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। গত শনিবার (০২ অক্টোবর) সকালে শিক্ষিকা ফাতেমাতুজ জোহরার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।

স্কুলটির প্রধান শিক্ষক আব্দুর রহিম শাওন বলেন, করোনাভাইরাসের প্রাথমিক উপসর্গ দেখা দেওয়ায় প্রথমে ২ শিক্ষক তাদের নমুনা পরীক্ষা করান। তাদের মধ্যে একজনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। আক্রান্ত শিক্ষকের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত হওয়ার পর রবিবার থেকে আগামী ০৯ তারিখ শনিবার পর্যন্ত এই ৭ দিন স্কুল বন্ধ রাখার ঘোষণা দিয়েছি। করোনা আক্রান্ত শিক্ষক নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা জানান, শিক্ষিকা করোনা আক্রান্ত হওয়ায় স্কুলটির কার্যক্রম আগামী (০৯ অক্টোবর) পর্যন্ত বন্ধ ঘোষনা এবং বিদ্যালয়ের সকল শিক্ষককে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে থাকতে বলা হয়েছে। অন্যান্য শিক্ষকগন বর্তমানে সুস্থ আছেন। পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগামী রবিবার থেকে ক্লাস শুরু হবে।