image

লোহাগাড়ায় পুকুরে মিলল ছাত্রের অর্ধ গলিত লাশ

image

লোহাগাড়ায় জনি চন্দ্র দাশ (১৮) নামে অর্ধ গলিত এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে বড়হাতিয়া ভবানীপুর ধুপি পাড়ার সুনীল চন্দ্র দাশের পুত্র ও মধ্যম বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় হতে ২০২১ইং এ এসএসসি পরীক্ষার্থী।

সোমবার দুপুর দেড়টার দিকে উপজেলার বড়হাতিয়ার কুসাঙ্গের পাড়া মহাবোধী বৌদ্ধ বিহার সংলগ্ন পুকুরে তার লাশ পাওয়া যায়। 

স্থানীয় ও তার স্বজনদের সূত্রে জানা যায়, নিহত জনি দাশ মধ্যম বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় হতে ২০২১ইং এ এসএসসি পরীক্ষার্থী ও পাশাপাশি ছোট ভাই অভি চন্দ্র দাশসহ  মনুফকির হাট বাজারে লন্ড্রীর দোকান করত। গত শনিবার (৯ অক্টোবর) রাত ৮টার দিকে তার মোবাইলে এক বন্ধুর কল আসলে দ্রুত দোকান থেকে বের হয়ে যায়। এরপর থেকে আর বাড়িতে ফিরে আসেনি। পরে স্থানীয় শিমুল বড়ুয়া বড়হাতিয়ার কুসাঙ্গের পাড়া মন্দির সংলগ্ন পুকুরে লাশ দেখে বাড়িতে খবর দেয়। লাশ সনাক্ত করে ঘটনাস্থল থেকে পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

নিহত জনির বাবা সুনীল চন্দ্র দাশ জানান, গত শনিবার রাতে আমার ছেলেকে জনৈক বন্ধু কল দিয়েছিল। এরপর থেকে সে নিখোঁজ। 
বন্ধুর সাথে বেড়াতে গিয়েছে মনে করে কোথাও খোঁজাখুঁজি করিনি। ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে তিনি দাবী করেন। তিনি সুষ্ঠু তদন্ত করে ছেলে হত্যার বিচার চান।

লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ  জানান, খবর পেয়ে বৌদ্ধ বিহারের পাশের পুকুর থেকে জনির লাশ উদ্ধার করা হয়। লাশের মাথার পিছনে আঘাতের চিহ্ন আছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে ।