image

কুতুবদিয়া আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ও সিপিপির ৫০ বছর পূর্তি উদযাপন 

image

''মুজিব বর্ষের প্রতিশ্রুতি জোরদার করি দুর্যোগ প্রস্তুতি" এই স্লোগানে কুতুবদিয়ায় পালিত হয়েছে  আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২১ ও সিপিপির ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা। 

১৩ অক্টোবর (বুধবার) সকাল সাড়ে ১০ টায় উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কুতুবদিয়ার উদ্যোগে উপজেলা অফিসার্স ক্লাব মাঠ থেকে র‌্যালি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে এসে শেষ হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নুরের জামান চৌধুরী। 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খোকন চন্দ্র দাসের সঞ্চালনায় আলোচনা সভায় উপজেলা সিপিপির উপজেলা টিম লিডার গোলাম রশিদ বাচ্চু, কুতুবদিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম.এ হাসান কুতুবী,উপজেলা সমাজসেবা কর্মকর্তা আমজাদ হোছাইন,উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেডর জামাল উদ্দিন, সিপিপির দক্ষিণ ধূরুং ইউনিয়ন টিম লিডার মাষ্টার ফরিদুল ইসলাম বক্তব্য রাখেন। 

উক্ত আলোচনা সভায় উপজেলা জনস্বাস্থ্যের সহকারী প্রকৌশলী মনিরুজ্জামান দেওয়ানজী, উপজেলা নির্বাচন কর্মকর্তা জামশেদুল ইসলাম সিকদার, উপজেলা বিদ্যুৎ অফিসের আবাসিক প্রকৌশলী আবুল হাসনাত,আমার বাড়ি আমার খামার কর্মকর্তা হাবিবুর রহমানসহ উপজেলা ও ইউনিয়নের সিপিপির সদস্যরা উপস্থিত ছিলেন।