image

বন্ধন লিও ক্লাবের নতুন কমিটিতে সভাপতি আবির, সেক্রেটারী আরমান, ট্রেজারার জোসি

image

আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি৪ এর আওতাধীন লায়ন্স ক্লাব অব চিটাগাং বন্ধন কর্তৃক স্পন্সরকৃত লিও ক্লাব অব চিটাগাং বন্ধনের ২০২২-২৩ সেবা বর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১৮জুন) নগরীর একটি রেস্টুরেন্টে বন্ধন লিও ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি লিও সাফায়েত মারুফ আবীরের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সেক্রেটারী লিও রায়হান করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্ধন লায়ন্স ক্লাবের সভাপতি লায়ন মামুনুর রশিদ মামুন, বিশেষ অতিথি ছিলেন লিও ক্লাব এডভাইজার লায়ন আবু তাহের, ট্রেজারার লায়ন আবুল খায়ের, প্রাক্তন সভাপতি লায়ন সুলতান আহমেদ, লিও আবু মো. ফয়সাল রানা, লিও মনির হোসেন বাপ্পি, লিও মাহমুদুল শাকিল, সদ্য প্রাক্তন সভাপতি লিও আব্দুল্লাহ আল মারুফ।

সাধারণ সভায় উপস্থিত সকলের মতামত এবং নির্বাচনী বোর্ডের পর্যালোচনা শেষে লিও সাফায়েত মারুফ আবীরকে সভাপতি, লিও আরমান উদ্দিনকে সেক্রেটারী ও শাহাদাত নুর জোসিকে ট্রেজারার করে আগামী ২০২২-২৩ সেবা বর্ষের জন্য নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সদ্য প্রাক্তন সভাপতি লিও রাসেল সুমন, সহ-সভাপতি যথাক্রমে লিও নাঈম উদ্দিন, লিও ইমাম হোসাইন, লিও রায়হান করিম, জয়েন্ট সেক্রেটারী লিও মো.ইত্তেসাফ সোবহান সামিন, লিও সাফায়েত জামিল তন্ময়, জয়েন্ট ট্রেজারার লিও নাঈম উদ্দিন সাফায়েত, লিও জুবায়ের মাহমুদ, সিস্টার কো-অর্ডিনেটর লিও জেরিন আনান আদিবা।

লিও ক্লাব ডিরেক্টরদের মধ্যে লিও মনির হোসেন বাপ্পি মেম্বারশিপ কমিটির চেয়ারম্যান এবং মাহমুদুল হাসান শাকিল, ইরফান উদ্দিন চৌধুরী রনি, আব্দুল্লাহ আল মারুফ, নুর উদ্দিন কাদের রিয়াদ ক্লাব ডিরেক্টর মনোনীত হয়েছেন।

এ সময় বক্তারা বলেন, বিশ্বব্যাপীতরুণদের সামাজিক ও মানবিক গুণাবলীর বিকাশ ঘটিয়ে তাদেরকে পরবর্তী প্রজন্মের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলার লক্ষ্যে লায়ন্সের যুব সংগঠন লিও ক্লাবগুলো কাজ করে যাচ্ছে। বাংলাদেশের লায়নিজমের অগ্রপথিক সংগঠন লায়ন্স ক্লাব অব চিটাগাং বন্ধনের স্পন্সরকৃত লিও ক্লাব অব চিটাগাং বন্ধন তরুণদের সৃষ্টিশীলতাকে কাজে লাগিয়ে নেতৃত্ব বিকাশে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। তাই লায়ন্স জেলা ৩১৫-বি৪ এর আওতাধীন ক্লাবসমূহের মধ্যে লিও ক্লাব অব চিটাগাং বন্ধন নেতৃত্বের ধারায় অনবদ্য পাঠশালা হিসেবে খ্যাতি অর্জন করেছে।