image

আজ, শনিবার, ১০ এপ্রিল ২০২১ ইং

চট্টগ্রামে সর্বপ্রথম এন্টিব্যাকটেরিয়াল মেট্রো সাইন স্টীম কার ওয়াশ নিয়ে এলো স্মার্ট অটোমোবাইলস

নিজস্ব প্রতিবেদক    |    ২১:৪৪, ফেব্রুয়ারী ২৪, ২০২১

image

গাড়ী ওয়াশে পরিবেশ বান্ধব ও স্বাস্থ্যসম্মত বিশ্বময় স্বীকৃত ইকো এন্টিব্যাকটেরিয়াল স্টীম কার ওয়াশ চট্টগ্রামে সর্বপ্রথম নিয়ে এলো মেট্রো সাইন নামে একটি প্রতিষ্ঠান। গাড়ী পরিষ্কারে পুরোনো ধাঁচের পদ্ধতির বাইরে নতুন, আধুনিক ও স্বাস্থ্যসম্মত এ ওয়াশ সেন্টারটি সম্প্রতি নগরীর মুরাদপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে।

নগরবাসীর চাহিদা ও সামর্থের কথাটি মাথায় রেখে একদল দক্ষ কর্মী বাহিনীর মধ্য দিয়ে যত্নসহকারে প্রিয় গাড়ীটি ওয়াশ করে পরিষ্কার ও জীবাণুমুক্ত করার প্রতিশ্রুতিবদ্ধ এ প্রতিষ্ঠান সেবার গুণগত মানের ব্যাপারে শতভাগ আস্থাশীল বলে কর্তৃপক্ষের জোর দাবী। স্টীম ওয়াশের জনপ্রিয় মেট্রোসাইন ওয়াশ চট্টগ্রামে স্মার্ট অটোমোবাইলস নামক প্রতিষ্ঠান কর্তৃক পরিচালিত হবে।

স্টিম ওয়াস কেন নেবেন : যারা সচেতন দেখবেন গাড়ীর ভেতরে হাঁচি-কাশি, ধুলা-ময়লা খাবার এবং শরীরের স্পর্শে দীর্ঘদিনের জমে থাকা প্রায় ২০হাজার ব্যাকটেরিয়া ধ্বংসে ১০০% কার্যকরী। তাছাড়া বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তির ব্যাবহারে এ ওয়াশ সম্পাদিত হয়। মাসে একবার স্টীম ওয়াশ করা হলে গাড়ীটি হয়ে ওঠে স্বাস্থ্যকর সজীব নিঃশ্বাস নেয়ার উপযোগী।

স্মার্ট অটোমোবাইলসের মেট্রোসাইন স্টীম ওয়াশে যা থাকছে :-

সম্পূর্ণ গাড়ি স্টিম ওয়াশ
সম্পূর্ণ গাড়ি নরমেল ওয়াশ
সম্পূর্ণ গাড়ি ফোম ওয়াশ
শুধু ইন্টেরিয়র স্টিম ওয়াশ সুবিধা 
শুধু এক্সটেরিয়র স্টিম ওয়াশ সুবিধা 
শুধু তলা পরিস্কার এর সুবিধা
শুধু ইন্জিন কমপার্টমেন্ট ওয়াশ সুবিধা
স্টিম বাইক ওয়াশ
নরমেল কার ওয়াশ
নরমেল বাইক ওয়াশ

তাছাড়া থাকছে ৫০% ফ্রী-তে গাড়ীর "জেনুইন লুব ও ফিল্টার চেঞ্জ" হোম সার্ভিসে অর্ডার করলেই পাচ্ছেন, বাংলাদেশের একমাত্র গাড়ীর ভেতরের ৯৯.৯% জীবানু ধ্বংসে ও দূর্গন্ধ দূর করতে অত্যন্ত কার্যকরী "পরিবেশবান্ধব স্টিম ওয়াশ"। এছাড়াও জনসমাগম এড়িয়ে গাড়ীর অন্যান্য সার্ভিস সমূহ বিশেষ মূল্যে নিয়মিত পেতে সাবস্ক্রাইব করুণ মেট্রোশাইনের সাথে যুক্ত থাকার জন্য প্রতিষ্ঠানের পক্ষ থেকে আহবান জানানো হয়েছে।

"চট্টগ্রাম সিটির মধ্যে সার্ভিসটি কোম্পানী, ব্যক্তিগত অথবা রাইড শেয়ারিং কাজে ব্যবহৃত গাড়ী কিংবা এ্যাম্বুলেন্সের জন্য পেতে চাইলে প্রতিষ্ঠানের  ☎️ ০১৭১১১৬৯১৩২ ☎️০১৮১২৩৭২২৭৭ নম্বরসমূহে যোগাযোগ করতে বলা হয়েছে।

এ ছাড়া প্রতিষ্ঠানটির পক্ষ থেকে নগরীর যেকোন প্রান্তে হোম সার্ভিসের ব্যবস্থাও রাখা হয়েছে বলে প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে।



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

২২:৫১, এপ্রিল ৬, ২০২১

চট্টগ্রামে চসিকের করোনা আইসোলেশন সেন্টার উদ্বোধন


Los Angeles

১৯:১৫, এপ্রিল ৫, ২০২১

চট্টগ্রামে শপিংমল দোকানপাট খোলা রাখার দাবীতে বিক্ষোভ


Los Angeles

০০:১৮, এপ্রিল ২, ২০২১

চবি সায়েন্টিফিক সোসাইটির নবীণ সদস্য বরণ


image
image
image

আরও পড়ুন

Los Angeles

১৬:০২, এপ্রিল ১০, ২০২১

সীতাকুণ্ডে ইফতার সামগ্রী বিতরণে স্বেচ্ছাসেবী সংগঠন আহার


Los Angeles

১৫:৫৫, এপ্রিল ১০, ২০২১

উখিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত স্থানীয়দের মাঝে নগদ টাকা ও টিন বিতরণ